রাউজানের ব্যবসায়ী খোকন হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার

প্রকাশ:| বুধবার, ৩ জুন , ২০১৫ সময় ০৫:৪৭ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজান

রাউজানের উরকিরচর ইউনিয়নের আবুরখীল এলাকায় জবাই করে ব্যবসায়ী ইলিয়াছ প্রকাশ খোকন হত্যা মামলার সাথে জড়িত সন্দেহে এক নারী সহ দুইজনকে রাউজান থানার পুলিশ গ্রেফতার করেন । ব্যবসায়ী ইলিয়াছ প্রকাশ খোকন হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে আটক বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ এলাকার মোতালেব সিদ্দিকীর পুত্র আজাদ সিদ্দিকী(৩৮) ও তার ডির্ভোস দেওয়া স্ত্রী চট্টগ্রাম নগরীর চান্দঁগাও মোহরা গোলাফের দোকান এলাকার মফজ্বল আহম্মদ চৌধুরীর কন্যা নুর নাহারবেগম নাদু (২৩) । ব্যবসায়ী খোকন হত্যার আড়াই মাস পুর্বে নুর নাহার নাদূ তার স্বামী আজাদ সিদ্দিকিকে ডিভোর্স দেয় ।

ডিভোর্স দেওয়ার সময়ে নুর নাহার নাদুকে নিহত ব্যবসায়ী খোকন সহায়তা করেন । এ কারনে ব্যবসায়ী খোকনকে হত্যা করা হয়েছে কিনা তা নিয়ে এলাকার লোকজনের মধ্যে সন্দেহ দেখা দিয়েছে । এ ব্যাপারে রাউজান থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ব্যবসায়ী খোকন হত্যাকান্ডের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আজাদ সিদ্দিকি ও নুর নাহার নাদুকে আটক করা হয়েছে ।

গত ২৭মে রাতেই রাউজানের পশ্চিম আবুরখীল এলাকায় নগরীর চান্দঁগাও এলাকার পশ্চিম মোহরার মৃত ইসমাইলের পুত্র ইলিয়াছ প্রকাশ খোকন সওদাগরকে জবাই করে হত্যা করা হয় । গত ২৮মে সকালে তার লাশ উদ্বার করে পুলিশ । লাশ ময়না তদন্তের পর নগরীরমোহরা এলাকায় দাফন করা হয় । গত ২৯ মে নিহত ব্যবসায়ীখোকনের স্ত্রী জোৎ¯œা আকতার বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে রাউজান থানায় হত্যা মামলা দায়ের করেন ।