রাউজানের ঊনসত্তর পাড়ায় শ্বাশুরি হত্যার ঘটনায় চার নম্বর আসামী গ্রেপ্তার

প্রকাশ:| শনিবার, ২ আগস্ট , ২০১৪ সময় ১১:২২ অপরাহ্ণ

ঘাতক মেয়ের জামাইসহ অন্যরা পলাতক
নিজস্ব প্রতিনিধি, রাউজান>>
রাউজানের পাহাড়তলী ইউনিয়নের ঊনসত্তরপাড়া গ্রামের সন্দ্বীপ পাড়ায় মেয়ের জামাই ও তার পরিবার কর্তৃক শ্বাশুরি বিবি হাজেরা বেগম হত্যাকান্ডের ঘটনায় মো. আজিজুল হক (৬০) নামের এক আসামী পুলিশের হাতে ধরা পড়েছে। তিনি পাহাড়তলী ইউনিয়নের ঊনসত্তরপাড়া গ্রামের মৃত আলী আকবরের পুত্র। গ্রেপ্তাকৃত ব্যক্তি এই হত্যাকান্ডের চার নম্বর আসামী বলে পুলিশ জানিয়েছে।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ, এস আই ময়নাল জানান, গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আসামী আজিজুল হকের ঊনসত্তপাড়াস্থ বাড়িতে অভিযান চালায় হত্যা মামলার দায়িত্বপ্রাপ্ত অফিসার আমজাত হোসেন ও এস আই কামরুল। এসময় পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। গ্রেপ্তারকৃত আসামী বিবি হাজেরা বেগমের মেয়ে ডলি আকতারের জামাই রুবেলের ঘনিষ্ঠ আত্মীয়। এই হত্যাকান্ডের তারও সম্পৃক্ততা রয়েছে বলে মামলায় উল্লেখ রয়েছে।
এদিকে ঘটনার পর থেকেই হত্যা মামলার প্রধান আসামী মেয়ের জামাই রুবেল, মা, ভাই, বোন ও ঘটনার সাথে সম্পৃক্ত ও মামলার আসামীরা পলাতক রয়েছে। উল্লেখ্য যে, গত বৃহষ্পতিবার রাতে জামাই ও তার স্বজনরা মিলে শ্বাশুরি বিবি হাজেরাকে পিটিয়ে হত্যা করে। এই ঘটনায় গুরুতর আহত হয় নিহতের মেয়ে ডলি আকতার। ডলি আকতারকে প্রেম করে বিয়ে করে ঘরে তুলে না নিয়ে উল্টো আরেক মেয়েকে বিয়ে করে ঘরে তোলা নিয়ে বিবাধের জের ধরে এই ঘটনা ঘটে। দরিদ্র পরিবারের এই মহিলাকে নির্মমভাবে হত্যার ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারপূর্বক দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি করেন এলাকাবাসী


আরোও সংবাদ