রাউজানবাসীর পক্ষে দুই কোটি টাকার ত্রাণ বিতরণ

প্রকাশ:| বুধবার, ২০ সেপ্টেম্বর , ২০১৭ সময় ০৯:০৪ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজান::রোহিঙ্গাদের জন্য রাউজানবাসীর পক্ষ থেকে দুই কোটি টাকা মূল্যের ত্রাণ বিতরণ করা হয়েছে।  বুধবার বিকেল ৫টায় উখিয়ায় রোহিঙ্গাদের মাঝে এসব ত্রাণ বিরতণ করা হয়। ত্রাণ বিতরণ উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
এসময় উপস্থিত ছিলেন ত্রাণ সংগ্রহ কার্যক্রমের মূল উদ্যোক্তা, রাউজানের এমপি রেলপথ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, সরওয়ার ওসমান কমল এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, এনামুল হক শামীম, প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শেখর, কক্্রবাজারের জেলা প্রশাসক আলী হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তাফা, সেক্রেটারি মুজিবুর রহমান, রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, ত্রাণসেলের প্রধান সমন্বয়কারী রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন, এমপি পুত্র ফারাজ করিম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমদ।
অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন সরকার রোহিঙ্গাদের পাশে থাকবে। রোহিঙ্গাদের ত্রাণের ব্যাপারে সরকার আন্তরিক। তিনি বলেন রাউজানের মানুষ অসহায়দের পাশে দাঁড়াতে এত বড় উদ্যোগ নিয়ে কক্্রবাজারে এসেছেন, তার জন্য আমি রাউজানের প্রত্যককে ধন্যবাদ জানাই। এরআগে সকালে ৫০টি ট্রাকভর্তি ত্রাণবাহী ট্রাক কক্্রবাজারের টেকনাফ-উখিয়ার উদ্যোশে রওনা হয়।