রশিদ আহমেদ চৌধুরীর ইন্তিকাল

প্রকাশ:| শুক্রবার, ৩ এপ্রিল , ২০১৫ সময় ০২:২২ অপরাহ্ণ

চট্টগ্রাম সালেহ জহুর সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ফটিকছড়ি উপজেলা সভাপতি রশিদ আহমেদ চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে …. রাজেউন)।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

রশিদ আহমেদ চৌধুরীবৃহস্পতিবার রাত ১১টা ২০ মিনিটে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।  মুত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, চার মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম রশিদ আহমেদ চৌধুরী ফটিকছড়ি উপজেলার সমিতিরহাট ইউনিয়নের খোশাল মুন্সীর বাড়ীর মৃত আবদুল গফুরের ছেলে।

রশিদ আহমেদ চৌধুরী ফটিকছড়ির ধর্মপুর দায়োরার বাড়ী উচ্চ বিদ্যালয়, হাটহাজারীর কাটিরহাট উচ্চ বিদ্যালয়, রাউজান নোয়াপাড়া মুসলিম উচ্চ বিদ্যালয়, নানুপুর আবু সোবহান উচ্চ বিদ্যালয়, বাঁশখালী বাগমারা উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক এবং ফটিকছড়ির শাহনগর উচ্চ বিদ্যালয়, কাট্টলী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়, হাজী আবদুল আলী উচ্চ বিদ্যালয়, ফতেয়াবাদ মৈলবালা সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও সর্বশেষ সালেহ জহুর সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

শুক্রবার সকাল নয়টায় নগরীর আসকারদীঘি পাড় শতদল ক্লাব মাঠে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। বাদে আসর সমিতিরিহাট নিচিন্তাপুর খোশাল মুন্সীর বাড়িতে দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরাস্থানে দাফন করা হবে।

রশিদ আহমেদ চৌধুরীর মুত্যুতে চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা অধ্যাপক মুহম্মদ শহীদুল্লাহ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, বিদ্যালয়ের শিক্ষকরা গভীর শোক প্রকাশ করেছে।  মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।


আরোও সংবাদ