রমজান মাসে পরিস্কার পরিচ্ছন্নতা এলাকা গড়ে তুলতে সচেতনতার আহ্বান -জাতীয় পাটি

প্রকাশ:| সোমবার, ৩০ জুন , ২০১৪ সময় ০৬:২১ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সদস্য, খুলশী থানার সাধারণ সম্পাদক ও আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ হুমায়ুন কবির পাটোয়ারী বলেছেন, পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ, ইসলাম ধর্মে নোংরা, অপরিচ্ছন্নতার কোন স্থান নেই। নোংরা কাপড়-শরীরে এবাদত করলেও সে এবাদত আল্লাহর দরবারে কবুল হবে না।

তাই মুসলমান হিসেবে পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষায় পরিচ্ছন্ন আবর্জনা মুক্ত ৮নং শুলকবহর ওয়ার্ড গড়ে তুলতে এলাকাবাসীর সচেতনতা জরুরী। তিনি রমজান মাসের গুরুত্ব অনুধাবন করে ধর্মপ্রাণ মুসলমান ভাই-বোনদের তাদের আঙ্গিনা ও বাড়ির চারপাশ পরিস্কার পরিচ্ছন্ন রেখে রমজানের পবিত্রতা অটুট রাখার উদাত্ত আহ্বান জানান। তিনি আজ ৩০জুন মাস ব্যাপী ৮নং শুলকবহর ওয়ার্ডকে পরিচ্ছন্ন কার্যক্রম এর আওতায় আব্দুল্লাহ খা সড়ক ও মুন্সি পুকুর পাড় সংলগ্ন এলাকায় পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা কালে সমবেত এলাকাবাসী উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে তাকে সহযোগিতা করেন বীর মুক্তিযোদ্ধা এম.এ. মান্নান খান, নগর জাপা নেতা রেজাউল করিম রেজা, নগর আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহিম খলিল মিন্টু, নগর ছাত্রসমাজ আহ্বায়ক মোঃ সেলিম রেজা, নগর জাপা নেতা রনতোষ মহাজন রানা, এম.এ. সালাম তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, জাপা নেতা ওমর ফারুক, তৌহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফয়েজ আহমদ, ডাঃ মোস্তাফিজুর রহমান রাসেল, জাপা নেতা রফিকুল ইসলাম, আব্দুর রহমান প্রমুখ।