রমজান মাসে তাকওয়া অর্জনের মাধ্যমে আদর্শ সমাজ গড়ে তুলতে হবে

প্রকাশ:| শুক্রবার, ১৬ জুন , ২০১৭ সময় ১০:২৭ অপরাহ্ণ

আরাকান হাউজিং সোসাইটি মালিক সমিতির ইফতার মাহফিলে কাউন্সিলর মোরশেদ আলম

বহদ্দারহাট বাদুরতলা আরাকান হাউজিং সোসাইটি মালিক সমিতির উদ্যোগে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম বলেছেন, যুব সমাজকে নৈতিক অবক্ষয় থেকে রক্ষা করতে হলে আমাদেরকে কোরআন ও হাদিসের আলোকে জীবন গঠন করতে হবে। সমাজের মানুষকে আদর্শবান হতে হবে। রমজানের রোজা পালনের মাধ্যমে তাকওয়া অর্জন করতে হবে। তাকওয়া ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে পারলে তরুন সমাজ সুন্দর জীবন গড়ে তুলতে পারবে। তিনি রমজানের শিক্ষায় উদ্ধুদ্ধ হয়ে আদর্শ সমাজ গঠনের জন্য সকলের প্রতি আহবান জানান।
অদ্য বিকাল সাড়ে ৪টায় আরাকান হাউজিং সোসাইটি মালিক সমিতির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
মালিক সমিতির সভাপতি কাজী আলমগীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ফয়সাল নেওয়াজ, দিদারুল আলম, আলী আজগর, ইমতিয়াজ, হাফেজ হামেদ হাসান, মো: ইমরান, এরফানুল মান্নান কনক, রিফাতুল মান্নান লোটাস, জে এম ওমর রানা, ইয়াসির আরাফাত, মো: সায়েম, উপদেষ্টা হাজী আবু সৈয়দ, হাজী মাহবুবুল আলম, খাজা আহমদ, নেয়ামত আলী প্রমুখ।
ইফতার মাহফিলে মালিক সমিতির সদস্য ছাড়া ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইফতারীর পূর্ব মুহুর্তে দেশ ও জনগণের কল্যাণে স্থানীয় মসজিদের ইমাম মোনাজাত পরিচালনা করেন।

 

 


আরোও সংবাদ