রবি ফেসবুক ফ্যানপেজকে শীর্ষ ১০ বিশ্ববিখ্যাত সামাজিক যোগাযোগ পাতার মধ্যে ষষ্ঠ হিসেবে স্বীকৃতি

প্রকাশ:| সোমবার, ১৭ ফেব্রুয়ারি , ২০১৪ সময় ১০:১২ অপরাহ্ণ

সামাজিক নেটওয়ার্ক রিপোর্টিং কোম্পানি সোশ্যাল ব্যাকার’স মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড বাংলাদেশের ফেসবুক ফ্যানপেজকে শীর্ষ ১০ বিশ্ববিখ্যাত নিবেদিত ব্র্যান্ডে’র সামাজিক যোগাযোগ পাতার মধ্যে ষষ্ঠ হিসেবে স্বীকৃতি দিয়েছে। গত বছরের চতুর্থ প্রান্তিকে রবি এ স্বীকৃতি লাভ করে।

সোশ্যাল ব্যাকারস জানিয়েছে, রবি আজিয়াটা লিমিটেডের ফেসবুক ফ্যান পেজ গত বছরের চতুর্থ প্রান্তিকে বিশ্বের শীর্ষ দশ সামাজিক কাজে নিবেদিত ব্র্যান্ডের মধ্যে ৬ষ্ঠ এবং বিশ্বব্যাপী সব টেলিকম কোম্পানির মধ্যে ৪র্থ স্থান অর্জন করেছে।

সোশ্যাল ব্যাকারসের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জন রেজাব এ জন্য রবি’কে এক ভিড়িও বার্তা ও সনদের মাধ্যমে ব্যক্তিগতভাবে অভিনন্দন জানিয়েছেন।

রবি ফ্যানজ পেজ প্রতিটি ওয়াল পেজের প্রতি-উত্তর প্রদানে ৪০ মিনিট সময় নিয়েছে, এবং প্রশ্নের উত্তর প্রদানের হার ৮৯.৬৭ শতাংশ। এই পেজ ব্যবহারকারীদের কাছ থেকে প্রতিদিন গড়ে ৩০০ পোস্ট গ্রহণ করেছে; পোস্ট, কমেন্ট (মন্তব্য) ও এসএমএস মিলে এর পরিমাণ ছিল প্রতিদিন গড়ে ১৫০০।

রবিফেনজ ফেসবুক পেজ ২০১১ সালের মার্চে যাত্রা শুরু করে, রবি ব্যবহারকারীদের জন্য সক্রিয় প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে। এর মাধ্যমে ফ্যানরা রবি’র ডেডিকেটেড প্রতিনিধি দলের সাথে পারস্পরিক যোগাযোগের সুযোগ পেয়ে থাকেন।