‘যৌতুক-মাদকের বিরুদ্ধে যুবসমাজকে এগিয়ে আসতে হবে’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ৩ জুলাই , ২০১৮ সময় ০৯:৫৩ অপরাহ্ণ


আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশের কেন্দ্রীয় চেয়ারম্যান পীরে তরিক্বত আল্লামা আবুল কাশেম নূরী বলেন, যৌতুক ও মাদকাসক্তি সমাজের সবচেয়ে ঘৃণিত ব্যাধি। যৌতুকের কারণে যেভাবে একটি পরিবার নষ্ট হয়, ঠিক মাদকের কারণে ধ্বংস হয় একটি সমাজ ও দেশ। তিনি আরো বলেন, গত দশ বছর যাবত আন্জুমানে রজভীয়া নূরীয়া যৌতুকের বিরুদ্ধে দেশ-বিদেশে সেমিনার, সমাবেশসহ বিভিন্নভাবে আন্দোলন করে আসছে। আগামীতে যৌতুক বিরোধী মহাসমাবেশের পাশাপাশি মাদকাসক্তির বিরোদ্ধেও সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছেন বলে তিনি জানান। সাথে সাথে যৌতুক ও মাদকের বিরুুদ্ধে যুবসমাজকে এগিয়ে আসার আহবান জানান।
গতকাল ২ জুলাই সোমবার বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আন্জুমানে রজভীয়া নূরীয়া কাতার শাখার সভাপতি আলহাজ কাজী মুহাম্মদ ফোরকান রেজা স্বদেশ গমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানকালে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত মন্তব্য করেন। রজভীয়া নূরীয়া ইসলামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি শায়ের মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরীর সঞ্চালনায় সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন
আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশের সহ-সভাপতি আলহাজ্ব সৈয়দ মুহাম্মদ সেলিম, সাংগঠনিক সচিব মুহাম্মদ মিয়া জুনায়েদ, সহ-সাংগঠনিক সচিব মুহাম্মদ ফরিদুল আলম, দপ্তর সচিব মাওলানা আব্দুল কাদের রেজভী, উত্তর জেলা প্রচার সম্পাদক মুহাম্মদ মিনহাজ সিদ্দিকী, মুহাম্মদ জাহেদ, মুহাম্মদ রাশেদ, মুহাম্মদ ইব্রাহিম, মুহাম্মদ বরাত, মুহাম্মদ রুহুল আমিন প্রমূখ।