যোগ্য প্রতিনিধি নির্বাচিত করার জন্য তত্ত্বাবধায়ক সরকার

প্রকাশ:| শুক্রবার, ২৬ জুলাই , ২০১৩ সময় ১১:৩৪ অপরাহ্ণ

নিউজচিটাগাং২৪.কম।।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ bnp hatতত্ত্বাবধায়ক সরকারের অধীনে বিএনপিকে ক্ষমতায় বসানোর জন্য নয় বরং দেশের মানুষ অবাধে ও নির্বিঘে তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে পছন্দের যোগ্য প্রতিনিধি নির্বাচিত করার জন্য। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের মানুষ যাকেই নির্বাচিত করবে বিএনপি তাকে মেনে নিবে।
আজ শুক্রবার (২৬ জুলাই) হাটহাজারী পৌরসভার ডাকবাংলোস’ এ.বি.কমিউটি সেন্টারে পবিত্র মাহে রমজান উপলড়্গে রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, শিক্ষক, চিকিৎসক, আইনজীবি, সাংবাদিক, প্রকৌশলী, আলেম ওলেমা, ব্যবসায়ী, কর্মচারী, শ্রমজীবি, পেশাজীবিসহ সর্বসত্মরের হাটহাজারীবাসীর সম্মানে তার প্রদত্ত এক ইফতার ও দোয়া মাহফিলপূর্ব স্বাগত বক্তব্যে একথা বলেন।
তিনি আরো বলেন, দেশ পরিচালনায় চরম ব্যর্থতা, সীমাহীন দূর্নীতি, দেশের অর্থনীতি লুটপাটের কারণে গণরোষের ভয়ে পেয়ে আওয়ামী লীগ নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশের মানুষের প্রাণের দাবী নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি গ্রহণযোগ্য নির্বাচন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা কুক্ষিগত করার প্রয়াসে তত্ত্বাবধায় সরকার ব্যবস্থা বাতিল করে দলীয় সরকারের অধীনে নির্বাচন করার যে রোডম্যাপ নিয়ে সামনের দিকে এগুচ্ছেন গণআন্দোলনের মাধ্যমে তা নস্যাৎ করে দেওয়া হবে। অবিলম্বে আমজনতার দাবী মেনে নিয়ে নির্বাচনী পরিবেশ সৃষ্টি করতে হাসিনা সরকারকে আহ্বান জানিয়ে মীর নাছির বলেন, বর্তমান সরকারকে জনগন ক্ষমতায় বসিয়েছে দেশ পরিচালনার জন্য, নির্বাচন পরিচালনার জন্য নয়। অথচ বিগত ৫ সিটি কর্পোরেশন নির্বাচনে সরকারী দলের ভরাডুবির পরও সরকার জনগণের মতামতকে উপেক্ষা করে ক্ষমতায় টিকে থাকার যে নীল নক্সার নির্বাচন করার অপচেষ্টা করছে তা একজন দেশপ্রেমিক কর্মী বেঁচে থাকতেও সফল হতে দেবে না।
হাটহাজারী চেয়ারম্যান সমিতির সভাপতি কামালউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদ উপজেলা শাখার সমন্বয়কারী শোয়েব মোরশেদ ফারুকীর পরিচালনায় এসময় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ড.সিদ্দিক আহমেদ, চ.বি.আইন বিভাগের চেয়ারম্যান ড. জাফর উল্লাহ তালুকদার, জ্বিন প্রকৌশলী বিভাগের চেয়ারম্যান ড. আল ফোরকান, উত্তরজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোহাম্মদ সেলিম চেয়ারম্যান, উত্তরজেলা যুযদলের সাধারণ সম্পাদক সোলাইমান মঞ্জু, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহেদ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এস.এম.ইসমাইল, হাটহাজারী সদর ইউনিয়নের চেয়ারম্যান আলী আজম, ছিপাতলী ইউ.পি.চেয়ারম্যান আলী আকবর, গড়দুয়ারা ইউ.পি চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ ফোরকান, সাবেক চেয়ারম্যান নুরম্নল আবছার চৌধুরী, বিএনপি নেতা মাহমুদুল হক, আবুল মাষ্টার, উপজেলা যুবদলের সভাপতি জাকের হোসেন, বিএনপি নেতা এস.এম.নাজিম উদ্দিন, রেজওয়ান নুর সিদ্দিকী উজ্জ্বল,পৌর বিএনপির সভাপতি এডভোকেট মাসুদুল আলম, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক বাবু, পৌর যুবদলের সভাপতি আবু সৈয়দ চৌধুরী, উত্তর জেলা কৃষক দলের সহ-সভাপতি মোঃ জাফরম্নল আলম, তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদের সদস্য সচিব মোহাম্মদ আলম, মুসলিম উদ্দিন, সাবেক চেয়ারম্যান এম.এ.মালেক নুরী, এডভোকেট মোঃ ইসহাক, উত্তরজেলা জাসাস সহ-সভাপতি কাজী সাইফুল ইসলাম টুটুল, মোরশেদুল আলম, দক্ষিন মাদার্শা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মুসা খালেদ, গাজী মোঃ ইউসুফ, নুরুল ইসলাম, ফজলুল কবির, হাটহাজারী উপজেলা যুবদলের সহ-সভাপতি হাছান মাষ্টার, শাহজাহান চৌধুরী মঞ্জু, মোঃ নুর খান, আবু বকর, এডভোকেট হাদী সরফুদ্দিন হায়দার, মোঃ হারম্নন, শাহাজাহান বাদশা, সিনিয়র যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন শিমুল, জি.এম.সাইফুল, কাজী ফখরুল ইসলাম, উপজেলা জাসাস সভাপতি খোরশেদ আলম, অরম্নপ বড়-য়া, ছাত্রনেতা সালাউদ্দিন আলী, যুবনেতা শামসুল আলম তালুকদার, মোঃ শাহনেওয়াজ, আবু হানিফ, আবু নঈম, দ্বীন মোহাম্মদ দৌলা মেম্বার, মোঃ ইউনুস, হাসানুল করিম নাছির, মোঃ ইব্রাহিম, ফোরকান সিকদার প্রমুখ নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।
উক্ত ইফতার ও দোয়া মাহফিলে মীর নাছির হাটহাজারীর প্রত্যনত্ম অঞ্চল থেকে ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহনকারী মুসলিস্নগন ও রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, শিড়্গক, চিকিৎসক, আইনজীবি, সাংবাদিক, আলেম ওলেমা, ব্যবসায়ী, কর্মচারী, শ্রমজীবি, পেশাজীবিসহ সর্বসত্মরের হাটহাজারীবাসীর প্রতি আনত্মরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জ্ঞাপন করেন। এসময় মোনাজাত করে সমগ্র মুসলিম জাহানের সুখ, শানিত্ম ও সম্বৃদ্ধি কামনা করা হয়