যে কারণে ফুটছে না সালমানের বিয়ের ফুল

প্রকাশ:| শুক্রবার, ২৯ আগস্ট , ২০১৪ সময় ১০:৫৭ অপরাহ্ণ

:: ডেস্ক রিপোর্ট ::

Salman-03প্রায়ই মিডিয়াতে খবর আসে সালমান খানের বিয়ের। কিন্তু সেটা সেই খবর পর্যন্তই আটকে থাকে। এর কিছুদিন পর সেই খবরকে বুড়ো আঙুল দেখিয়ে আবার নতুন কাউকে নিয়ে খবরের শিরোনাম হন সালমান। কিন্তু এগুলো কি শুধুই গুজব?
মিডিয়ার খবর অনুযায়ী, সেই ঐশ্বরিয়া রায় থেকে শুরু করে জ্যাকুলিন ফার্নান্দেজ পর্যন্ত সবার সঙ্গেই রাসলীলা রচনা করেছেন সালমান। মাঝখানে এক বিদেশীর সঙ্গেও কম মাতামাতি করেননি। কিন্তু এতো কিছুর পরও ফুটছে না সালমানের বিয়ের ফুল। তাহলে কি চিরকুমার রয়ে যাবেন সালমান? আসলে সালমানের অবিবাহিত থাকার কারণে রয়েছে বেশি কয়েকটি কারণ। তার মধ্যে মুখ্য পাঁচটি কারণ দ্য রিপোর্টের পাঠকদের জন্য তুলে ধরা হল।

চির যৌবন
সালমান নিজের বয়স আর বাড়তে দেবেন না বলে জানিয়েছিলেন মিডিয়াকে। আর সত্যিই তো। সেই শুরু থেকে লক্ষ্য করলেই বুঝা যায় বয়সের ফ্রেমে আটকে পড়েনি সালমানের যৌবন। সালমানের সমসাময়িক বলিউড বাদশাহ শাহরুখ খানকে দেখলে যেমন মনে হয় তিনি বুড়ো হয়ে যাচ্ছেন সেখানে দিন দিন আরও আকর্ষণীয় দেখায় সালমানকে। ৪৭ বছরে এসেও বয়সের ওপর রাজত্ব করার ক্ষমতা যেন সালমানের আজও অবিবাহিত থাকার অন্যতম কারণ।

সঠিক নারী
যখনই মিডিয়া থেকে বিয়ের ব্যাপারে কোনো প্রশ্ন এসেছে সালমান কেবল একটি উত্তর দিয়েছেন। আর সেটি হল তিনি সঠিক নারীর জন্য অপেক্ষা করছেন। সত্যিই হয়তো তাই। ঐশ্বরিয়া, সংঙ্গীতা বিজলানি এবং ক্যাটরিনার মত নায়িকাদের ভেতরেও নিজের সঠিক নারীটিকে এখনও খুঁজে পাননি সালমান।

ভাতিজা-ভাতিজি
বড় হৃদয়ের মানুষ হিসেবে অনেক আগে থেকেই পরিচিত সালমান। তিনি মনে করেন বাবা-মা হওয়ার জন্যই মানুষ বিয়ে করেন। আর সালমানের কথা অনুসারেই ইতোমধ্যেই তার অনেকগুলো বাচ্চা বা ভাতিজা-ভাজতি আছে। আর তাই হয়তো নিজের বিয়ের প্রয়োজনটা মনে করছেন না তিনি।

কারো কথা না শোনা
আমির খানকে বলিউডে সালমানের জানের বন্ধু বলে মনে করা হয়। তার কোনো কথাই সালমান ফেলতে পারেন না। কিন্তু সেই আমিরের কথাতেও কান দেন না সালমান যখন কথাটি হয় তার বিয়ে কেন্দ্রিক।

মামলা সংক্রান্ত ঝামেলা
বলিউডের সবচাইতে কাঙ্ক্ষিত এ ব্যাচেলরটির মাথার ওপর রয়েছে অনেকগুলো মামলার ঝামেলা। আর সেগুলো থেকে পুরোপুরি ছাড়া না পাওয়া পর্যন্ত বিয়ের দিকে হয়তো মন দিতে চাইছেন না।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া।