যুবলীগ সন্ত্রাসী মশিউর রহমান দিদারকে দু’সহযোগীসহ কারাগারে পাঠিয়েছেন আদালত

প্রকাশ:| রবিবার, ২০ অক্টোবর , ২০১৩ সময় ১১:০৭ অপরাহ্ণ

জেলউচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে নিম্ন আদালতে জামিন নিতে আসা মহানগর যুবলীগের সদস্য সন্ত্রাসী মশিউর রহমান দিদারকে দু’সহযোগীসহ কারাগারে পাঠিয়েছেন আদালত।হামলা ও জোরপূর্বক অপহরণের অভিযোগে দায়ের হওয়া একটি মামলায় নগর যুবলীগের সদস্য মশিউর রহমান দিদারকে দু’সহযোগীসহ কারাগারে পাঠিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।

রোববার দিদারসহ তিনজনকে কারাগারে পাঠান চট্টগ্রাম মহানগর হাকিম নূরে আলম ভূঁইয়ার আদালত। মশিউর রহমান দিদারের সঙ্গে কারাগারে যাওয়া দু’সহযোগী হলেন- মো. ফিরোজ ও সেলিম।

আদালত সূত্রে জানা যায়, জমি দখলের চেষ্টায় গত ২৬ আগস্ট নগরীর খুলশী থানার গরীবউল্লাহ শাহ হাউজিং সোসাইটির ২নং সড়কে স্বপ্নবিলাস নামে একটি বাড়িতে হামলার ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা ওই বাড়ির মালিক শাহিদা আক্তারের ভাই বজলুর রশিদকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় শাহিদা আক্তার বাদী হয়ে দণ্ডবিধির ৩৮৫, ৩২৩, ৩৬৫, ৪২৭ ও ৫০৬ ধারায় খুলশী থানায় মশিউর রহমান দিদারসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় সেপ্টেম্বরে হাইকোর্টের একটি বেঞ্চ দিদারসহ তিন আসামিকে চার সপ্তাহের জামিন দেন।

জামিনের মেয়াদ শেষে রোববার তারা নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

দলীয় সূত্রে জানা গেছে, নগর যুবলীগের সর্বশেষ আহ্বায়ক কমিটিতে মশিউর রহমান দিদার এমআর দিদার নামে জায়গা করে নেন। দিদার চট্টগ্রামের রাজনীতিতে সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।


আরোও সংবাদ