যুবলীগ নেতার বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রকাশ:| মঙ্গলবার, ৯ মে , ২০১৭ সময় ১০:২২ অপরাহ্ণ

 শওকত হোসেন করিম, ফটিকছড়ি ::

ফটিকছড়ি উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মুহাম্মদ এনামের (৩২) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ মে) রাত সাডে ৭ টার দিকে উপজেলার জাফতনগর ইউনিয়নের পশ্চিম জাহানপুরের তেলপারই ব্রিজের পাশের ছড়া থেকে তাকে পুলের পাশের জমিতে তার বস্তাবন্দি লাশ পাওয়া যায়।

উল্লেখ্য চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নিজ এলাকা থেকে সোমবার রাতে  মুহাম্মদ এনাম অপহৃত হন ।

মঙ্গলবার রাত আটটার দিকে ইউপির পার্শ্ববর্তী পশ্চিম জাহানপুরস্থ নির্জন এলাকার তেলপারই পুলের পাশের পাশের ছড়া থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত এনাম উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং ওই এলাকার মৃত সেকান্দর মিয়ার ছেলে।

জানা যায়, সোমবার রাতে তাকে অপহরণ করে অজ্ঞাত কিছু লোক। পরে অপহরণকারীরা এনামের স্ত্রীর মুঠোফোনে অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে ফোন করে ১ লাখ ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুুক্তিপণের টাকা দেয়া না হলে তাকে হত্যার হুমকি দেয়া হয়। এ মুক্তিপণের টাকা না দেয়ায় তাকে হত্যা করা হয় বলে পরিবার জানিয়েছে।

অপহরণের পর এনামের স্ত্রী ফটিকছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযোগের পর সম্ভাব্য স্থানে অভিযান চালিয়েও তাকে জীবিত উদ্ধার করতে পারেনি।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ইউসুফ মিয়া বলেন, এনামকে উদ্ধারে আমরা অভিযান চালিয়েছি। কিন্তু অপহরণকরীরা তাকে নির্জন স্থানে নিয়ে যাবার পর হত্যা করে পালিয়ে যায়। স্থানীয়রা তার বস্তাবন্দি মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে জানালে লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

 


আরোও সংবাদ