যানজট নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ৭ মে , ২০১৮ সময় ১১:৫৭ অপরাহ্ণ

অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে নবনিযুক্ত ডিসি ট্রাফিক

নব নিযুক্ত চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ডিসি ট্রাফিক (উত্তর) হারুন উর রশীদ হাজারী বলেছেন, চট্টগ্রাম নগরী ছোট হলেও জনবসতি অনেক বেশী। নগরীর ট্রাফিক ব্যবস্থাকে আরো সুন্দর করে সাজানো হবে এবং যানজট মুক্ত নগরী গড়ে তোলার জন্য চেষ্টা অব্যাহত থাকবে।
অদ্য দুপুর ২টায় ডিসি ট্রাফিক উত্তর অফিসে নবনিযুক্ত ডিসি ট্রাফিক মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন ১৪৪১এর নেতৃবৃন্দকে তিনি উপরোক্ত কথা বলেন।
চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হারুনুর রশীদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ডিসি ট্রাফিকের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং নব নিযুক্ত ডিসি মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানানা।
এ সময় অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মোঃ সোলায়মান, লাইন সম্পাদক মোঃ সিরাজ, মোঃ ইমরান, অফিস সম্পাদক মোঃ হারুন, চকবাজার থানা কমিটির সাধারণ সম্পাদক হাজ্বী মোঃ শফিকুল ইসলাম, মাঝিরঘাট শাখা সভাপতি মোঃ বশির, জাকির ও ফিরিঙ্গীবাজার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হাসান এবং সদরঘাট শাখার কামাল উদ্দিন ভান্ডরী প্রমুখ।
সৌজন্যে সাক্ষাতের সময় ইউনিয়নের নেতৃবৃন্দ নবনিযুক্ত ডিসি ট্রাফিক (উত্তর) হারুন উর রশীদ হাযারীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


আরোও সংবাদ