যাত্রীবেশে উঠে বাসে পেট্রোল ঢেলে আগুন

প্রকাশ:| সোমবার, ৯ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ১১:০১ অপরাহ্ণ

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে একটি যাত্রীবাহী বাসে যাত্রীবেশে উঠে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এতে বাসটির বেশিরভাগ অংশ পুড়ে গেছে।

সোমবার রাত সাড়ে আটটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী ও বাসের চালক জানান, সোমবার রাতে সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে বেশ কয়েকজন যাত্রী নিয়ে আকাশ পরিবহনের একটি বাস জিরানীর উদ্দেশ্যে রওনা দেয়। পথে কয়েকজন যুবক যাত্রীবেশে গাড়িতে উঠেন। পরে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে ৫-৬ জন যুবক চালককে গাড়ি থামাতে বলে। এ সময় তারা গাড়ি থেকে অন্যান্য যাত্রীদের নামিয়ে দিয়ে বাসটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে আশুলিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে আশুলিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলামেইলকে বলেন, ‘খবর পেয়ে খুব দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে বাসের অধিকাংশ অংশ পুড়ে গেছেও বলে তিনি জানান।

তবে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ‘দুর্বৃত্তরা হরতালের সমর্থনে বাসে অগ্নিসংযোগের চেষ্টা করেছিল। তবে আগুন দিতে পারেনি।


আরোও সংবাদ