যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ৬ যাত্রী আহত

প্রকাশ:| বৃহস্পতিবার, ১১ আগস্ট , ২০১৬ সময় ০৯:০৯ অপরাহ্ণ

হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ৬ যাত্রী আহত। আজ বৃহস্পতিবার দুপুর ১টা ৪০ মিনিটের দিকে হাটহাজারী-খাগড়াছড়ি মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের চারিয়া মাদ্রাসার অনতি দূরে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিলের মধ্যে পড়ে গেলে ৬ জন যাত্রী আহত হয়।।
যাত্রীবাহী নিয়ন্ত্রণ হারিয়ে ৬ যাত্রী আহত
আহতরা হলেন মোহাম্মদ শাহেদ(৩০), অলি আহাম্মদ(৪০), মোহাম্মদ সিরাজ(৩২), রহিমা খাতুন(৭০), মোডম্মদ ইউনুছ(৪০) ও জাহানারা বেগম(৪০)। আহতদের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের একজন অলি আহাম্মদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত যাত্রী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চট্টগ্রাম নগরীর অক্সিজেন থেকে ফটিকছড়ি (মহান আল্লাহ, চট্ট মেট্রো ব-০৫-০২৪০) যাচ্ছিলো। হাটহাজারী-খাগড়াছড়ি মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের চারিয়া মাদ্রাসা অতিক্রম করার পর বাসটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পশ্চিমে বিলের পানির মধ্যে পড়ে যায়। এ সময় স্থানীয় অধিবাসীরা এসে গাড়ির জানালা ভেঙ্গে আহত যাত্রীদের উদ্ধার করে। গাড়ির চালক ও হেলপাররা পালিয়ে যান।

হাটহাজারী মডেল থানার ‘ঘটনাস্থলে উপ-পরিদর্শক(এসআই) আরিফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাসটি উদ্ধারের প্রক্রিয়া চলছে। তিনি জানান ঘটনা তদন্ত করে নিযম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’