যাত্রীবাহি গাড়ীতে ডাকাতি, শিশু’সহ গুলিবিদ্ধ ৩

প্রকাশ:| শনিবার, ৫ নভেম্বর , ২০১৬ সময় ০৯:১৮ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের লামায় কুমারী সড়কে যাত্রীবাহি গাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের গুলিতে শিশু’সহ ৩ জন গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ শনিবার চারদফায় ডাকাতির এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের কুমারী সাড়ে পাঁচমাইল নামকস্থানে সশস্ত্র ডাকাতরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাস্তায় গাছের টুকরো ফেলে চার দফায় যাত্রীবাহি জীপ, বাস এবং মটর সাইকেল গাড়ী থামিয়ে যাত্রীদের কাছ থেকে সর্বস্ব লুট করে নিয়েছে। এসময় কয়েকজন যাত্রী ভয়ে পালালে ডাকাতরা গুলি করে। এ ঘটনায় শিশুসহ ৩ জন যাত্রী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। আহতরা হলেন- শিশু আহছান হাবিব (১০), নুরুল কাদের (৩৫) এবং মোহাম্মদ আইয়ুব (৪০)। আহতদের লামা ও চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর দুটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গাড়ীর চালখ মো: জাকের হোসেন বলেন, কক্সবাজারের চকরিয়া থেকে লামা উপজেলায় ফেরার সময় কুমারী সড়কে ১০/১২ জন সশস্ত্র ডাকাত দল অস্ত্রের মুখে গাড়ী থামিয়ে যাত্রীদের কাছ থেকে স্বর্ণ, মোবাইল, নগদ টাকা এবং মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। ভয়ে কয়েকজন যাত্রী পালানোর সময় ডাকাতরা গুলি ছুড়ে। ডাকাতের গুলিতে কয়েকজন আহত হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, কুমারী সড়কে যাত্রীবাহি গাড়ীতে ডাকাতির খবর পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ও সেনাবাহিনী। ঘটনাস্থলসহ আশপাশের এলাকাগুলো নিরাপত্তা জোরদার করা হয়েছে।