যাত্রবাহী ট্রলার ডুবে নিহত ২, আহত ১০

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১০ নভেম্বর , ২০১৬ সময় ১০:৩৪ অপরাহ্ণ

নোয়াখালীনোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে যাত্রীবাহী ট্রলার ডুবে আসিফ (১৩) ও আকরাম হোসেন (৮) নামের দুই শিশু মারা গেছে। অন্তত আরো ১০ যাত্রী আহত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উড়িরচর-চরততোরাব আলী রুটের চরবালুয়া অফিস খালে এই ঘটনা ঘটে।

নিহত আসিফ নোয়াখালীর সদর উপজেলার চরকরমূল্যা এলাকার আলী আহম্মদের ছেলে ও নিহত আকরাম হোসেন চরএলাহী ইউনিয়নের নোয়াপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।

চরএলাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, নিহত আসিফ ও আকরাম হোসেনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে এই ঘটনায় কোন যাত্রী নিখোঁজ নেই বলেও তিনি জানান।

আহতরা হলেন— চরএলাহী ইউনিয়নের উড়িরচর গ্রামের নূর ইসলামের স্ত্রী মারজাহান বেগম, নুর নবী, আবদুল করিম, মো. সেলিম, বাহার উদ্দিন, মো. খলিল, ওহাব আলী, নিজাম উদ্দিন, নুর নবী, আউয়োব আলী, ছালা উদ্দিন, নুর করিম, সিরাজ।
আহতদের মধ্যে মারজাহানকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্যদেরকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে গাংচিলঘাট থেকে নূর নবী সারেং’এর একটি ট্রলার শতাধিক যাত্রী নিয়ে ছেড়ে আসে। পথে ট্রলারটি ছোট ফেনী নদী ও মেঘনার কাছাকাছি চরবালুয়া অফিস খালে পৌঁছলে যাত্রীরা সবাই ট্রলারের একদিকে চলে আসলে ট্রলারে পানি ঢুকে যায়। এসময় যাত্রীরা দিক-বেদিক লাফ দিতে থাকলে ট্রলারটি ডুবে যায়।