যাকাত দেওয়া কে দান বলে গর্ব করলে আল্লাহ কঠিন গজব দিবেন

প্রকাশ:| শনিবার, ২৫ জুন , ২০১৬ সময় ০৮:৪৪ অপরাহ্ণ

৪০ নং ওয়ার্ড
উত্তর পতেঙ্গা ৪০নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত দুঃস্ত রোজাদার ,অভাবী –গরিব অসহায়দের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী,ঈমাম-মোয়জ্জিম এবং ধর্মীয় মাওলানাদের ঈদবস্ত্র বিতরণ কালে সিটি মেয়র আলহাজ আ.জ.ম নাছির উদ্দিন বলেন, যাকাত দেওয়া কে কেউ দান বলে গর্ব করলে কিয়মতের দিন আল্লাহ কঠিন গজব দিবেন বলে অভিমত প্রকাশ করেছেন।যাকাত দেওয়া প্রত্যক ধনী ব্যক্তির উপর ফরজ করে মহান আল্লাহ রাব্বুল-আলা-মিন এরশাত করেছেন,ধনীর সম্পদে গরীবের হক আদায় করা ফরজ ।এটি আদায় না করলে সম্পদ বৈধ হবে না।
তিনি ২৫ জুন শনিবার বিকেল ৪.৩০মিঃ প্রধান অতিথি থেকে প্রায় ৫০০শত নর-নারী এবং শতাধিক ঈমাম-মোয়াজ্জিম কে ঈদের সেমাই,নতুন জামা কাপড় বিতরন করছিলেন।
৪০নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর হাজ¦ী আব্দুল বারেক কোং এর সভাপতি¦েত্ব ঈদবস্ত্র বিতরণ কালে আরো বিশেষ অতিথি ছিলেন-নগর আঃলীগ সদস্য কামরুল হাসান বুলু, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা-জসিম উ্িদ্দন,নুর মোহাম্মদ,কামাল উদ্দিন,হাজ¦ী মোঃ হোসাইন ,মুক্তিযুদ্ধামোঃ জাহাঙ্গীর ,রিদুয়ান,মাহবুব,আব্দুস সালাম,সাইফুদ্দিন,মোঃ মিয়া,ফোরখান,শ্রমিকলীগ নেতা-গিয়াস উদ্দিন,আবুল হোসেন,রাসেদ মিয়া।
পতেঙ্গা থনান যুবলীগ সভাপতি মোঃ ফরিদুল আলমের পরিচালনায়ে ঈদ বস্ত্র বিতরণ সভাতে আরো উপস্থিত ছিলেন-মহিলা আঃলীগ সভানেত্রী-হালিমা বারেক,সাঃ সম্পাদিকা-আফরোজা খানম,আঃলী নেতা জহুরুল আলম ,সৈয়দুল আলম,যুবলীগ নেতা-আকতার হামিদ,জাবেদু ইসলাম শিপন ,মোঃ হাসান,নেজাম উদ্দিন,মোঃ মুছা,আজাদ,ছালাম,মোস্তাফা,নিজাম খান,মিজানুর রহমান সহ ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ ।
পরিশেষে স্টীল মিলস্থ আলী প্লাজায় বিশাল ইফতার মাহফিলে মাওলানা মোঃ লোকমানের পরিচালনায়ে বিশেস মুনাজাতের মাধ্যমে বিতরন অনুষ্টান সম্পন্নহয় ।