ম্যাচ পরিত্যক্ত ঘোষণা

প্রকাশ:| শনিবার, ৫ অক্টোবর , ২০১৩ সময় ০৪:১৯ অপরাহ্ণ

মাঠটানা বর্ষণে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশের তিনদিনের প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। এর আগে দুই আম্পায়ার এনামুল হক ও শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকত মাঠ পরিদর্শন করেন। পরে ম্যাচ রেফারি আকতার আহমেদ শিফাত শনিবার সকাল সাড়ে দশটায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন।

এই সফরের ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান গাজী আশরাফ হোসেন বলেন,`ম্যাচ রেফারিরা মাঠ পরিদর্শন করে জানান মাঠ খেলার উপযুক্ত নয়। চট্টগ্রামের ক্রিকেট প্রেমিদের কাছে আমরা দুঃখ প্রকশ করছি।`

উল্লেখ্য গত শুক্রবার সাড়ে নয়টা থেকে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে বিসিবি একাদশের তিনদিনের প্রস্তুতি ম্যাচ শুরু হওয়ার কথা ছিল।

ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল বলেন, টানা বর্ষণে এম এ আজিজ স্টেডিয়াম খেলার অনুপযোগী হয়ে যাওয়ায় প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেছে ম্যাচ রেফারি।

নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজের প্রথম টেস্ট খেলতে জাতীয় ক্রিকেট দলও চট্টগ্রামে অবস্থান করছে। শনিবার সকাল ৯টা থেকে স্বাগতিক মুশফিক বাহিনী জহুর আহমদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামের ইনডোরে অনুশীলন করছে। দুপুর একটা থেকে একই জায়গায় নিউজিল্যান্ড দলের অনুশীলনের কথা রয়েছে।

প্রসঙ্গত, ৯ অক্টোবর কিউইদের বিপক্ষে পাঁচদিনের প্রথম টেস্টের মুখোমুখি হবে মুশফিক বাহিনী।