মোরায় ক্ষতিগ্রস্থদের পাশে ‘আর্তের আহ্বানে’

প্রকাশ:| বুধবার, ২১ জুন , ২০১৭ সময় ০৫:৪৪ অপরাহ্ণ

নিজেদের খরচ বাঁচিয়ে ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে ‘আর্তের আহ্বানে’ নামক ঢাকার শিক্ষার্থীদের একটি সংগঠন। ‘পৃথিবীতে আমরা সবাই একা, কিন্তু সবাই মিলে কি একা?’ এই স্লোগানে বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থী ঈদের আনন্দ ভাগাভাগি করতে কক্সবাজারের টেকনাফে এসেছে।

 

ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্থ পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে সংগঠনটির একটি প্রতিনিধিদল বুধবার সকালে উপজেলার হ্নীলাতে ক্ষতিগ্রস্থ দেড় শতাধিক পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গিসহ ঈদবস্ত্র বিতরণ করে। ক্ষতিগ্রস্থ সিকদারপাড়া এলাকার মানুষের মাঝে আনুষ্ঠানিকভাবে এই ঈদ বস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম ইউনুছ বাঙ্গালী।

 

এসময় ‘আর্তের আহ্বানে’ সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. জিহাদুর রহমান, সহ সভাপতি ফারহিম হোসেন অপু, সাধারণ সম্পাদক মো. আলী হায়দার, সহকারী কোষাধ্যক্ষ তাকি তাহমিদ, প্রচার সম্পাদক আল মাহদি, সদস্য মাহফুজ আহমেদ, শাহরিয়ার হোসেন সাঈফসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, ঢাকার বিশ্ববিদ্যালয় ও কলেজের দেড় শতাধিক ছাত্র ‘আর্তের আহ্বানে’ নামীয় একটি সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবায় কাজ করছে।


আরোও সংবাদ