মেয়র গোল্ডকাপ ফুটবল

প্রকাশ:| মঙ্গলবার, ১৬ মে , ২০১৭ সময় ১১:২৭ অপরাহ্ণ

শনি ও মঙ্গল দশা থেকে মুক্ত ফুটবল যেন খেলতেই পারলো না কাউন্সিলর সুমনের ৩৯নং ওয়ার্ড টিম । সিজেকেএস মেয়র গোল্ডকাপ ফুটবলের দর্শকরা গ্যালিরিতে বেশ জমিয়ে বসেন। ম্যাচটি ছিল ২য় রাউন্ডের ৩নং খেলা । আগের ম্যাচে ৩-০গোলে জয় তুলে নিয়ে ফুরফুরে মেজাজ নিয়ে মাঠে নামেন মুরাদের ৩৯নং ওয়ার্ড ফুটবল টিম ।
আর শুরুর ১৩মিনিটেই এরশাদ কে ডিবক্সে ফাউল করলে ৬নং ষোলশহর ওয়াড ‘র বিরোদ্ধে পেলান্টি দিলে মনির গোলে এগিয়ে যাই, এর ৫মিনিট পরে আবারো এরশাদের থ্রো বাড়ানো বলে বদলী ২০নং জার্সীর শফিক কিপার কে ফরাস্ত করে২-০গোলে লিড নিয়ে বিরতীতে যাই টিম ৩৯নং।
২গোল হজম করে কেন জানি গা ঝেড়ে ২য় অর্ধ্যায়ে মাঠে নামেন কাউন্সিলর আশ্রাফুল আলমের ৬নং ওয়ার্ড ।আর খেলা দেখে মনে হচ্ছে যে,ব্রাজিল কিংবা ফ্রেন্ডার্স এর মধ্যে খেলা হচ্ছেছিল।দুই দলের জার্সি তো তাই বলে ।গোল হজম করা ৬নং ওয়ার্ড গ্যালারিতে যেমন উত্তেজনা ছড়ান তেমনি মাঠে ফুটবলের ফুল ঝুড়ির মতো আক্রমন করে ২গোল পরিশোধ করে শেষ পর্যন্ত ট্রাইবেকারে জয়ী হয়ে সরাসরি কোয়াটার ফাইনালে উত্তীর্ণ হন ।
২য় অর্ধ্যায়ে ৬নং ষোল শহর ওয়ার্ড’র মাঠের আক্রমন থেকে মনে ই হয়নি যে, তারা ২গোল খেয়েছে।আর লিড নেওয়া ৩৯নং ওয়ার্ড টিম মধ্য মাঠে খেলার আগেই দূর্বল ছিল। ঐ পজিসনে অভিজ্ঞ মামুন কে ইন্জুরী নিয়ে গুরুত্ব পূর্ন স্থানে কেন ঝুকি নিলেন কোচ সুবল তা নিয়ে খোদ ম্যানেজার সাইট বে্ঞ্চে বসে ক্ষোভ জাড়তে দেখে গেছে।আর সেই সুযোগটি পুরোপুরি কাজে লাগান৬নং ষোল শহর ওয়ার্ড’র মধ্য মাঠের কৌশলী খেলোয়াড় পলাশ হেমান্ত। তিনি ঐ টিম কে ১গোল সহ অন্য একটি গোলের সুযোগ করে দিয়ে টিমকে ট্রাইবেকারে জয়ী হতে সহায়তা করেন।শেষ অবধি ৬-৫গোলে কঠিন এক জয়ে সরাসরি কোয়াটার ফাইনালে পৌচে যান।ম্যাচ শেষে তার হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন চসিক প্রধানশিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন।
দিনের ২য় রাউন্ডে ২য় ম্যাচে ০৪নং চান্দগাঁ ওয়ার্ড ট্রাইবেকারে ৫-৪ গোলে জয়ী হয়ে সরাসরি কোয়াটার ফাইনালে উঠে গেছেন বলে আয়োজক সূত্রে জানান।তারা ১৬নং চকবাজার ওয়ার্ড কে হারান । নির্ধারিত সময়ের খেলাটি ১-১গোলে ড্র থাকলে সরাসরি ট্রাইবেকারে গিয়ে জিতে যাই কাউন্সিলর সাইফুরের ৪নং চান্দগাঁ ওয়ার্ড।
আর রাতের শেষ খেলাটি ২৪নং উত্তর আগ্রাবাদ২২নং এনায়েত বাজারের সাথে এই রিপোর্ট লিখা পর্যন্ত গোল শুন্য ড্র চলছিল বলে জানান।
তবে মঙ্গলবারের ১ম খেলাটিতে আবারো ক্রীড়া শৈলী ফুটবল উপহার দিয়ে হাজার হাজার দর্শকদের হতাশ করে নিশ্চিত জিতা ম্যাচে ট্রাইবেকারে হেরে বিদায় নিলেন এই মেয়র কাপে জায়েন্ট খ্যাত ৩৯নংদক্ষিণ হালিশহর ওয়ার্ড কে।