মেয়র কাপ ফুটবল-২০১৭

প্রকাশ:| সোমবার, ১ মে , ২০১৭ সময় ১২:১৪ পূর্বাহ্ণ


দূর্দান্ত ফুটবল উপহার দিয়ে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হল ৩৯নং ওয়ার্ড কে..!

ক্রীড়া প্রতিবেদনঃ৩০/৪
অনেকদিন পরে এম.এ আজিজ স্টেডিয়ামে আন্তঃ ওয়ার্ড ভিত্তিক ফুটবলে উপভোগ্য একটি ম্যাচ দেখলো রোববার বিকেলে । দিনের প্রথম খেলায় ভালো ফুটবল উপহার দিয়ে ১গোলে এগিয়ে থেকেও জয় বঞ্চিত ৩৯নং ওয়ার্ড ফুটবল টিম । মূল টিমের ৩জন খেলোয়াড় ছাড়াই ইপিজেড এলাকার টিমটি দূর্দান্ত ফুটবল উপহার দিয়েছেন হালিশহর-পতেঙ্গা ও বন্দর এলাকা থেকে আগত প্রচুর সংখ্যক দর্শকদের। প্রবীন সাবেক ফুটবলার সুবলের কোচিং আর সাবেক ফুটবলার রিয়াজের নেতৃত্বে কাউন্সিলর সুমনের টিম বাজে রেফারিং এর শিকার হয়েছেন বলে টিম ম্যানেজার রিয়াজ অভিযোগ করে খেলা শেষে।
রবিবারে প্রথম খেলায়৩৯নংদক্ষিণ হালিশহর ওয়ার্ড এবং ৩৩নংফিরিঙ্গিবাজার ওয়ার্ড শেষ পর্যন্ত (১-১) গোলে ড্র করে (এক)১পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন।ম্যাচে আগত প্রচুর সংখ্যক দর্শক গ্যালিরিতে প্রায় সবাই বলাবলি করছিল যে, উপভোগ্য ম্যাচটিতে বাজে রেফারিং এর কারেন নিশ্চিত জিতা ম্যাচটি ২টি গোল অফসাইট এবং ফাইল দেখিয়ে বাতিল করে ঐ রেফারি। যার একটি গোল অনেকটাই ইচ্ছাকৃতকরে বাতিল করেছেন লাইন ম্যান(সহকারী রেফারী) যা রীতিমত ম্যাচ রেফারী মোঃ ইউসুফও হতাশা প্রকাশ করেছেন খেলা শেষে।
ম্যাচ শেষে কাউন্সিলর জিয়াউল হক সুমন ৩৩নংফিরিঙ্গিবাজার ওয়ার্ড এর খেলোয়াড় নয়ন হোসেন কে ম্যান অব দ্যা পুরস্কার তুলে দেন।
২২নং এনায়েত বাজার ওয়ার্ড ১গোলে জয়ী
দিনের ২য় ম্যাচে মুঃখলিজের প্রথম ৩মিনিটে আচমকা করা গোলে ৪১নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড এর বিরুদ্ধে জিতেছে ২২নং এনায়েত বাজার ওয়ার্ড। তবে এই খেলাতে দূভাগ্য বশত হেরেছে । শেষ ৩০ মিনিট ভালে খেলে দূর্বল ফিনিশিং এর অভাবে গোল বঞ্চিত হয় সাগর পাড়ের এই টিমটি।খেলা শেষে ২২নং ওয়ার্ড কাউন্সিলর সলিমুল্লাহ হক বাচ্ছু সেরা খেলোয়াড় খলিজের হাতে পুরস্কার তুলে দেন।
৭নংওয়ার্ড- ১৫নং ওয়ার্ড গোল শূন্য ড্র
রোববার রাতের ৩য় ম্যাচে চ্যাম্পিয়ন ফাইটিং টিম১৫নং বাগমনিরাম ওয়ার্ড অপর জায়েন্ট খ্যাত ৭নং পশ্চিম ষোলশহর টিমের সাথে গোল শূন্য ড্র করে প্রথম খেলাটি কোন মতে ১পয়েন্ট নিয়ে হতাশ করে মাঠ ছেড়ে ছে কোচ নাছিরের টিম। অপর পক্ষে শুরু থেকেই ড্র’র প্রত্যাশা করে খেলতে থাকা কাউন্সিলর মোবারকের টিম ষোলশহর ষোল কলাই পূরন করেছের খেলোয়াড়রা ।
শক্ত প্রতিপক্ষের বিপক্ষে ১পয়েন্ট পেয়ে অনেকটাই খুশি ৭নং পশ্চিম ষোলশহর ওয়াড বাসী।আর খেলা শেষে সেই কথা শুনালেন কাউন্সিলর মোঃ মোবারক হোসেন।৭নং ওয়ার্ড দলের ১০নম্বর জারসি পরিহিত খেলোয়াড় ম্যান অব দ্যা ম্যাচ হোন।

ছবি—জাহাঙ্গীর/প্রদিপ,প্রতিবেদন-বাবলা


আরোও সংবাদ