মেয়রের সাথে ডা.শিশির ও ডা. মঞ্জুরুল করিম এর সৌজন্য সাক্ষাত

প্রকাশ:| সোমবার, ৩ আগস্ট , ২০১৫ সময় ০৮:৫৪ অপরাহ্ণ

মেয়রের সাথে সাক্ষাত

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের সাথে তাঁর দপ্তরে ৩০ জুলাই ২০১৫খ্রি. সৌজন্য সাক্ষাত করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিকিৎসক প্রফেসর ডা. শিশির কুমার দত্ত ও ডা. মঞ্জুরুল করিম বিপ্লব। সৌজন্য সাক্ষাতকালে চিকিৎসক প্রফেসর ডা. শিশির কুমার দত্ত, ডা. মঞ্জুরুল করিম বিপ্লব চট্টগ্রামে চিকিৎসা সেবার উন্নয়নকল্পে তাদের গভীর আগ্রহের কথা ব্যক্ত করেন এবং এ ব্যাপারে তাদের সর্বাতœক প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে সিটি মেয়রকে আশ্বস্থ করেন। সৌজন্য সাক্ষাতকালে চিকিৎসকবৃন্দ বলেন, চট্টগ্রামে একটি আন্তর্জাতিক মানের হাসপাতাল, একটি মেডিকেল কলেজ এবং একটি পূর্ণাঙ্গ নার্সিং ইনষ্টিটিউট স্থাপন করার ব্যাপারে তাদের গভীর আগ্রহের বিষয় সিটি মেয়রকে অবহিত করেন। বর্ণিত প্রজেক্ট বাস্তবায়নে মেয়র তার সর্বাতœক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং চট্টগ্রাম শহর উন্নয়নে তার আগ্রহের ব্যাপারে ভূয়সী প্রশংসা করেন।
আলোচনাকালে প্রফেসর ডা. শিশির কুমার দত্ত আন্তর্জাতিক সংস্থার অর্থায়নে চট্টগ্রাম শহরের খোলা নর্দমার উপর সø্যাব নির্মাণের প্রস্তাব এবং কলকাতায় চট্টগ্রাম সমিতির উদ্যোগে মেয়র এর সম্মানে এক সংবর্ধনা সভার আয়োজন করার বিষয়ে মেয়রকে প্রস্তাব দেন।
এ সময় অন্যান্যদের মধ্যে মিলন কান্তি চৌধুরী, অনুপ সেনগুপ্ত, এম ফজলুল হক চৌধুরী, এম আহছানুল হক চৌধুরী, দীন মোহাম্মদ, পরিমল বড়–য়া, বিশ্বজিৎ কুমার দেব, প্রতাপ দেবরায় (বাচ্চু) প্রমুখ উপস্থিত ছিলেন।