মেয়রের বিরুদ্ধে ষড়যন্ত্র নস্যাৎ করতে হবে

প্রকাশ:| সোমবার, ১০ এপ্রিল , ২০১৭ সময় ১১:৫১ অপরাহ্ণ

নগরীর লালদিঘী ময়দানে সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ‘গরম কথা বলার’ সমাবেশের সময় ওয়ার্ডে ওয়ার্ডে মিছিল-সমাবেশ করেছে বর্তমান মেয়রের অনুসারীরা।

জঙ্গিবাদ, সন্ত্রাস এবং মাদকের বিরুদ্ধে সোমবার বিকেলে নগরীর ৪৩টি সাংগঠনিক ওয়ার্ডে এই কর্মসূচি পালন করেছেন মেয়রের অনুসারী আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিভিন্ন স্থানে আয়োজিত সমাবেশে মেয়র অনুসারীরা বলেন, চট্টগ্রামের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়ার জন্য একশ্রেণীর ঘাপটি মারা দালালেরা বর্তমান মেয়রের বিরুদ্ধে বিভ্রান্তিমূলক বক্তব্য দিয়ে যাচ্ছে।  তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র নস্যাৎ করতে হবে। পূর্ণ মেয়াদে বর্তমান মেয়রকে কাজ করার জন্য সহযোগিতা করতে হবে।

নগরীর ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ফিরিঙ্গীবাজার চত্বরে এসে সমাবেশ করে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব।

মহানগর যুবলীগ সদস্য খোরশেদ আলম রহমানের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা সাইফুদ্দিন আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর যুবলীগ নেতা মিরন হোসেন মিলন, নুর আলম মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ইয়াছির আরাফাত, সাবেক ছাত্রনেতা তাজউদ্দিন রিজভী, কামরুল হক, নগর যুবলীগ সদস্য তানভীর আহমেদ রিংকু।

নগরীর পাথরঘাটার মনোহরখালী ইকবাল সড়কে পাইকারি মৎস্য বাজার বহাল, ট্রেড লাইসেন্স ফি বাড়ানো, আগের মতো হোল্ডিং ট্যাক্স বহাল, ইয়াবা-মাদক-অবৈধ অস্ত্র ব্যবসা প্রতিরোধে সর্বাত্মক পুলিশি অভিযান শুরুর দাবিতে সোনালি যান্ত্রিক মৎস্য শিল্প সমবায় সমিতির ব্যানারে সমাবেশ করেন মহিউদ্দিন চৌধুরী।

এই সমাবেশকে কেন্দ্র করে সভাপতি মহিউদ্দিন এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের মধ্যে চাপা বিরোধ চাঙ্গা হয়ে উঠেছে বলে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে।


আরোও সংবাদ