মেলা শেষ হলেও অফার মিলবে আরও পাঁচ দিন

প্রকাশ:| শনিবার, ১১ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ১০:৫৭ অপরাহ্ণ

চারশ ৬০ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বিক্রয়ের মধ্যে দিয়ে শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে শেষ হয়েছে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার। তবে মেলা শেষ হলেও মেলা চলাকালীন এতে অংশ নেওয়া প্রতিষ্ঠানসমূহ যে সকল অফার দিয়েছিল সে সকল সুযোগ সুবিধা মিলবে আরও পাঁচদিন।

এর আগে রেডিসন ব্লু চিটাগং বে ভিউতে গত বুধবার থেকে এই মেলা শুরু হয়। রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসেসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) চার দিনব্যাপী এই মেলার আয়োজন করে।

সমাপনী দিনে উপস্থিত ছিলেন, রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিউনাল কমিটির কো-চেয়ারম্যান (১) মোহাম্মদ ওমর ফারুক, রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিউনাল কমিটির কো-চেয়ারম্যান (২) ইঞ্জিনিয়ার মো. দিদারুল হক চৌধুরী ও রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের প্রেস অ্যান্ড মিডিয়া আহ্বায়ক এ এস এম আবদুল গাফফার মিয়াজী।

রিহ্যাবের কর্মকর্তারা বলেন, মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ ক্রেতাদের জন্য যে সকল অফার নিয়ে এসেছিল মেলায়, ব্যাংক বন্ধ থাকার কারণে মেলা শেষ হওয়ার পরেও আরও পাঁচদিন কোম্পানির নিজস্ব অফিসে সে সকল সুযোগ সুবিধা দেওয়া হবে।

মেলায় সবমিলিয়ে চারশ ৬০ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বিক্রি হয়েছে বলে জানান তারা।

রিহ্যাব সূত্র জানায়, মেলার এই চারদিনে প্রায় ১৫ হাজার ক্রেতা-দর্শনার্থী মেলা প্রাঙ্গণে সফর করেন। বিশেষ করে শেষের দুই দিন যথাক্রমে শুক্র ও শনিবার উপচে পড়া ভিড় ছিল মেলা প্রাঙ্গণে।


আরোও সংবাদ