সাজেকে সেনাবাহিনীর শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী প্রদান

প্রকাশ:| বুধবার, ১১ জানুয়ারি , ২০১৭ সময় ০৯:০৮ অপরাহ্ণ

শংকর চৌধুরী,খাগড়াছড়ি:
রাঙ্গামাটি জেলার সীমান্তবর্তী এলাকা সাজেকের উজো বাজারস্থ গঙ্গারাম মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী ও গঙ্গারাম এলাকার দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বুধবার (১১জানুয়ারি)সকাল ১০টায় গঙ্গারাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাঘাইহাট জোনের পক্ষ থেকে এসব কম্বল বিতরণ করা হয়।
এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে, প্রধান অতিথি ছিলেন বাঘাইহাট জোনের অধিনায়ক লে.ক. আলী হায়দার সিদ্দীকী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এ এলাকায় শান্তি প্রতিষ্ঠা ও নিরাপত্তা নিশ্চিত করাই হচ্ছে নিরাপত্তাবাহিনীর মূল উদ্দেশ্য। ক’দিন আগে উজোবাজার ও বাঘাইহাট বাজার নিয়ে যে সমস্যা সৃষ্টি হয়েছিল। কিন্তু সব পক্ষের ইতিবাচক মানসিকতার কারণে সমস্যার ভালো সমাধান হওয়ায় এলাকায় এখন শান্তি বিরাজ করছে।
তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এলাকায় শান্তি সম্প্রীতি দৃঢ় হলে এলাকায় উন্নয়নও বাড়বে।
অনুষ্ঠানে বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর মামুন, সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা.নাজিম ও সম্পাদক মো. জুয়েল, অশোক কুমার চাকমা, লক্ষী চাকমাসহ স্থানীয় জনপ্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি গঙ্গারাম মুখ প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ, মাতৃভাষার বই, খাতা কলম প্রদান ছাড়াও বিদ্যালয়ের শিক্ষকদের জন্য ১০টি অফিস চেয়ার ও ১০ জোড়া বেঞ্চ দেওয়ার আশ্বাস দেন জোন অধিনায়ক।