মেগা সেল অফার দিতে যাচ্ছে দারাজ

mirza imtiaz প্রকাশ:| মঙ্গলবার, ৬ নভেম্বর , ২০১৮ সময় ১২:৫৫ পূর্বাহ্ণ

শ্চিমা দেশগুলোর ব্ল্যাক ফ্রাইডের আদলে মেগা সেল অফার দিতে যাচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ।

আগামী রোববার দারাজ ইলেভেন-ইলেভেন নামের ওই সেল অফার দেবে। যেখানে বিভিন্ন পণ্যে ৮৩ শতাংশ ছাড় দেবে প্রতিষ্ঠানটি। পাশাপাশি থাকবে বিভিন্ন রকমের ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল, ১১ টাকা ডিল, মিসট্রি বক্স এবং আরও কিছু ডিল অফার।

দারাজে ১১/১১ সেরা ডিলে ৩০ হাজার টাকার শাওমি পোকো এফ ওয়ান ফোন পাওয়া যাবে ২৫ হাজারে, ২২ শতাংশ ছাড়ে পাওয়া যাবে গ্রে ব্র্যান্ডের স্প্লিট এসি, ইউনিলিভারের পিউর ইট আলটিমা পাওয়া যাবে ৫০০০ টাকা ছাড়ে, সনির ৩২ ইঞ্চি এলইডি টিভি ১৮ হাজার টাকায় এবং থাইল্যান্ডে ৪ রাত ও ৫ দিনের ভ্রমন প্যাকেজ পাওয়া যাবে ১৫ হাজার ২১০ টাকায়।

কেনাকাটা করে সাউথইস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, ব্যাংক এশিয়া, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় বা সর্বোচ্চ দুই হাজার টাকা এবং বিকাশ পেমেন্টে থাকছে সর্বোচ্চ ৩০ শতাংশ বা সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।

ফ্ল্যাশসেল,  ১১ টাকা ডিল ও মিসট্রি বক্স অফারে স্টক থাকা পর্যন্ত প্রতি ঘণ্টায় দারাজের অ্যাপটি ভিজিট করলে পাওয়া যাবে ছাড়। ফ্ল্যাশসেলে মূল্যছাড়ে, ১১ টাকায় স্মার্টফোন, ট্রিমার, টিভি এবং আরও অনেক ধরনের পণ্য। মিসট্রি বক্সে কম দামে বিশ্বের যেকোন দেশের ক্রেতারা পণ্য কিনতে পারবেন।

মেগা সেলে আরও থাকছে ডিসকাউন্ট ভাউচার অফার। যেখানে থাকবে ডাবল টাকা ভাউচার, ক্রেজি ভাউচার, আই লাভ ভাউচার, গেজ দ্যা কোড ভাউচার এবং ব্র্যান্ড ভাউচার। ক্রেতারা নিজের সুবিধামত ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে পণ্য কিনতে পারবেন।


আরোও সংবাদ