মেক্সিকোকে ৬-১ গোলে হারাল বাংলাদেশ

প্রকাশ:| রবিবার, ১৮ জানুয়ারি , ২০১৫ সময় ০৭:০২ অপরাহ্ণ

ওয়ার্ল্ড হকি লীগের দ্বিতীয় পর্বে প্রথম ম্যাচে জাপানের কাছে হারলেও দ্বিতীয় ম্যাচেই বড় জয়ে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ জাতীয় হকি দল। রোববার সিঙ্গাপুরে অনুষ্ঠিত ম্যাচে মেক্সিকোকে ৬-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে লাল সবুজরা। ম্যাচে তিন গোল করেছেন সারোয়ার হোসেন।
মেক্সিকোকে ৬-১ গোলে হারাল বাংলাদেশ
যদিও ম্যাচের শুরুতে ১৯ মিনিটে অ্যালেক্সিস ক্যাপেলোর ফিল্ড গোলে এগিয়ে যায় মেক্সিকোই (১-০)। কিন্তু এরপর আর তাদেরকে দাঁড়াতেই দেয়নি বাংলাদেশ। একের পর এক গোল করে বড় জয় তুলে নিয়েছেন কৃষ্ণ, সারোয়ার, জিমিরা। ম্যাচের ৩২ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে গোল উৎসব শুরু করেন সারোয়ার হোসেন (১-১)। সমতায় ফেরে ম্যাচ। মিনিট পাঁচেক পর ফিল্ড থেকে গোল আদায় করে দলকে এগিয়ে দেন ফরোয়ার্ড রাসেল মাহমুদ জিমি (২-১)।

৪৩ মিনিটে পুষ্কর ক্ষিসা মিমো ফিল্ড থেকে আরও একটি গোল করলে ব্যবধান দাঁড়ায় ৩-১ গোলে। পরের মিনিটেই আবার ফিল্ড থেকে জিমির গোল (৪-১)। ৫০ মিনিটে ফিল্ড থেকে সারোয়ার হোসেন নিজের দ্বিতীয় গোল করলে বাংলাদেশ এগিয়ে যায় ৫-১ গোলে। আর ম্যাচের অন্তিম মূহুর্তে (৬০ মিনিট) ফিল্ড থেকে সারোয়ার নিজের তৃতীয় এবং দলের পক্ষে ষষ্ঠ গোলটি করলে (৬-১) বড় ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। দুই ম্যাচে মেক্সিকো একটিতেও জিততে পারেনি।


আরোও সংবাদ