মৃত শিশুটি কার? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তর নেই

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ১৮ এপ্রিল , ২০১৮ সময় ১০:৪৪ অপরাহ্ণ

নগরীর বেসরকারি ‘চাইল্ডকেয়ার’ হাসপাতালে ‘শিশুকেলেঙ্কারি’ নিয়ে সংবাদ সম্মেলন করলেও মৃত শিশুটি কার? সাংবাদিকদের এমন প্রশ্নের কোনো যথাযথ উত্তর দিতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

নানা নাটকীয়তার পর বুধবার সকালে জীবিত শিশুটিকে তার মা রোকসানাকে ফিরিয়ে দিলেও, মৃত শিশুটি কার? কোথায় গেল? এমন প্রশ্নই জনমনে আসছে ঘুরেফিরে।

বুধবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় চট্টগ্রাম প্রেসক্লাবে ‘চাইল্ডকেয়ার’ হাসপাতালের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন হাসপাতালের তিন ব্যবস্থাপক ডা. জুয়েল, ডা. ফাহিম হোসেন, প্রফেসর ডা. বদরুদ্দোজা।


সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের পক্ষ থেকে বারবার মৃত শিশুটি কার ছিলো? কাকেই বা বুঝিয়ে দেওয়া হলো এমন প্রশ্নের সদুত্তর দিতে পারেনি ‘চাইল্ডকেয়ার’ এর তিন ব্যবস্থাপক। যদিও সংবাদ সম্মেলনে ডা. জুয়েল জানান, বদল হওয়া দুটি শিশু ফেনী থেকে আসা। মৃত শিশুটি তার মা বাবাকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

অনুসন্ধানে জানা যায়, কিন্তু বদল হওয়া শিশুটি এসেছিলো নোয়াখালির সেনবাগ থেকে। এছাড়া মৃত শিশুটির ঠিকানা ফেনী বলা হলেও, ‘চাইল্ডকেয়ার’ হাসপাতালের রেজিস্টার খাতায় লাশ গ্রহণকারীর ঠিকানায় পাঁচলাইশের ঠিকানা লেখা আছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।