মুক্তিযোদ্ধের স্বপক্ষ শক্তি ক্ষমতায় বলে দেশের উন্নয়ন সাধিত হচ্ছে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর , ২০১৭ সময় ০৬:২১ অপরাহ্ণ

ফটিকছড়িতে ৪ দিন ব্যাপী বিজয় মেলার শুরু

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
ফটিকছড়িতে বৃহস্পতিবার থেকে ৪ দিন ব্যাপী মুক্তিযোদ্ধের বিজয় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ সরকারের মাননীয় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বিকালে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলনের পর বেলুন উড়িয়ে এই বিজয় মেলা উদ্বোধর ঘোষনা করেন।

তিনি বক্তব্যে বলেন বর্তমান মুক্তিযোদ্ধের স্বপক্ষ শক্তি ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন সাধিত হচ্ছে। মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থেকে আগামীতে ও বর্তমান সরকারকে ক্ষমতায় আনতে হবে। স্মৃতি চারন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজয় মেলা উদযাপন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ এস এম খায়রুল বশর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর
মুক্তিযোদ্ধা মীর্জা আবু মনসুর। আরো উপস্থিত ছিলেন বিজয় মেলা উদযাপন পরিষদের মহাসচিব ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, উপস্থিত ছিলেন ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এম শাহনেওয়াজ চৌধুরী, দিদারুল বশর চৌধুরী দুদু, মুক্তিযোদ্ধা এম শামসুল আলম, মুক্তিযোদ্ধা আহমদ মিয়া, মুক্তিযোদ্ধা আবদুস শুক্কুর, মুক্তিযোদ্ধা এম জাগির হোসেন, মফজল আহমদ, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম সামশুদ্দিন, মোহাম্মদ আলী চৌধুরী, ইব্রাহীম সবুজ, একে আজাদ বাবুল, বোরহান উদ্দিন, জানে আলম মেম্বার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক এম সাহেদুল আলম, কামরুল হাসান, ওমর ফারুক আসিফ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবু শোয়াইব, সাজ্জাত হোসেন, দিদারুল আলম, মো:পারভেজ, সেকান্দর হায়াত, মোঃ করিম, এক সরোয়ার, সোহেল শাকিল প্রমুখ।
ফটিকছড়ি কলেজ মাঠে অনুষ্ঠিত উক্ত মেলা ৩১ ডিসেম্বর ২০১৭ পযর্ন্ত মেলা চলবে। প্রতিদিন মেলায় মুক্তিযোদ্ধের স্মৃতি চারন, মুক্তিযুদ্ধ ভিত্তিক চিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে উপস্থিত থাকবেন বীর মুর্ক্তিযোদ্ধা, মন্ত্রীবর্গ, সংসদ সদস্য, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, রাজনৈতিকবিদ, সাংবাদিক, ও পেশাজীবি নেতৃবৃন্দ।