মুক্তিযোদ্ধা হারুন অসুস্থ: দোয়া কামনা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১৯ এপ্রিল , ২০১৮ সময় ০৯:৩৪ অপরাহ্ণ

বোয়ালখালীর স্বাধীনতা সংগ্রামের অকেতুভয় মুক্তিযোদ্ধা আমেরিকার ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচ এলাকায় বসবাসকারী মো. নজরুল ইসলাম প্রকাশ হারুন। তিনি গত কয়েকদিন ধরে শাররীকভাবে অসুস্থ হয়ে সেখানকার একটি হাসপাতালে ভর্তি রয়েছেন।
বোয়ালখালীর কধুরখীরস্থ ডা. নুরুল হুদার বাড়ীর স্থায়ী নিবাসী ও চট্টগ্রাম নগরীর ৮৩,মুরাদপুরের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম হারুনের সুস্থতা কামনা করেছেন চট্টগ্রামের ক্রীড়া সংগঠন শতাব্দী, শিশু-কিশোর সংগঠন কচিমূখ, সাহিত্য সংগঠন চট্টলতরী। মাসিক ফটিকছড়ি’র বিভাগীয় সম্পাদক শিশুসাহিত্যিক-সাংবাদিক তসলিম খাঁ তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন।
উল্লেখ্য যে, মুক্তিযোদ্ধা জনাব নজরুল ইসলাম হারুন মরহুম ডা. এস. এম নুরুল হুদার প্রথম সন্তান, লন্ডন প্রবাসী হিউম্যান রাইটস্ ইন্টারন্যাশনালের সেক্রেটারী জেনারেল চট্টগ্রাম নাগরিক ফোরামের চেয়ারম্যান টিভি ব্যক্তিত্ব ব্যারিস্টার মনোয়ার হোসেন ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) এর সহ-সম্পাদক জনাব এস. এম শহিদুল ইসলামের বড় ভাই।
তাঁরই ছোট ভাই ব্যারিস্টার মনোয়ার হোসেন জানান, “আমাদের সাত ভাই দুই বোনের মাঝে হারুন ভাই সবার বড়ো। তিনি একজন মুক্তিযোদ্ধা, জীবন বাজী রেখে নয়মাস দেশের স্বাধীনতার জন্য অনেক ঝুঁকি নিয়ে তার দায়িত্ব পালন করেছেন। আজ পর্যন্ত মুক্তিযোদ্ধা হিসাবে কোনো সম্মান-স্বীকৃতি বা সুযোগ সুবিধা বা কোটার পিছনে দৌড়াননি তিনি। তাঁর দুই সন্তানের মধ্যে মেয়ে ডাক্তার আর ছেলে অ্যাটর্নি। প্রবাসে থেকেও সেখানে দেশের অগণিত মানুষকে নীরবে করেছেন সাহায্য-সহযোগীতা। তাই তাঁর জন্য দোয়া ও সুস্থতা সকলের কাম্য” -বিজ্ঞপ্তি


আরোও সংবাদ