মুক্তিযোদ্ধা সাংসদ বাদলকে নিয়ে হীন চেষ্ঠার প্রতিবাদ

প্রকাশ:| শুক্রবার, ২৭ জানুয়ারি , ২০১৭ সময় ১১:১৫ অপরাহ্ণ

চট্টগ্রাম ৮ আসনের জাতীয় সংসদ সদস্য ও সমাজতান্ত্রিক দল জাসদের একাংশের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মঈন উদ্দীন খান বাদলকে নিয়ে একটি মহল প্রকৃত মুক্তিযোদ্ধা নয় দাবী করে মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কমিটিতে রাখায় যে অপপ্রচার ও অভিযোগ তুলেছেন এর প্রতিবাদ জানিয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা জাসদ কমিটি।
২৭ জানুয়ারি শুক্রবার বিকেলে বোয়ালখালী উপজেলা জাসদ কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
যৌথ বিজ্ঞপ্তিতে বলা হয়,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনী ১৯৯৪ এর অনুমোদিত ভোটার তালিকায় (১৫.১২.৬৬.০৩১) অন্তর্ভূক্ত হয়। এছাড়া ২০১০ এর সাধারণ গেজেট মূলে যাচাই-বাচাই শেষে ২০১২ সালে প্রকাশিত ৬২১৩ নং মূলে প্রকৃত মুক্তিযোদ্ধা হিসেবে নির্ধারিত হয়। অথচ একটি মহল এ বীর মুক্তিযোদ্ধাকে নিয়ে রাজনৈতিক স্বীয়স্বার্থ হাসিল করা উদ্দেশ্যে হীন করার চেষ্ঠা করছে।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হারুন মিয়া, যুদ্ধকালীন বিএলএফ কমান্ডার মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রসাদ চৌধুরী, মুক্তিযোদ্ধা আ.হ.ম নাছির উদ্দীন মুক্তিযোদ্ধা হামিদুল হক সিকদার,উপজেলা জাসদ সাধারণ সম্পাদক মনির উদ্দীন খান, জাসদ নেতা ডা.নিরঞ্জন চক্রবর্তী, শ্যামল বিশ্বাস, গোলাম মোস্তাফা মেম্বার, সমীর চক্রবর্তী, আলী আকবর, আবদুল মান্নান মেম্বার প্রমুখ। বিজ্ঞপ্তি


আরোও সংবাদ