মুক্তিযোদ্ধা নুরুল আবছার হেলালী লাইফ সাপোর্টে

প্রকাশ:| মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ০৯:৪৫ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও: চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার হেলালীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (আইসিইউতে) লাইফ সাপোর্টে রাখা হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে গতকাল ১৯ ফেব্রুয়ারী চমেক হাসপাতালে ভর্তি করা হয়। গত ১৫ ফেব্রুয়ারী আকশ্মিক হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে পরিবারের লোকজন তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এসময় তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় রবিবার সন্ধ্যায় চমেক হাসপাতালের হৃদরোগ বিভাগের আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তার অবস্থা শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছন বিশেষজ্ঞ চিকিৎসক। জানা গেছে প্রবীন এ আওয়ামীলীগ নেতা দীর্ঘ চার দশক ধরে খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, কিশলয় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, আল ফরমুজ লেচুমাকরিম বালিকা দাখিল মাদ্রাসা ও খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি বর্ণিত ইউনিয়নের উত্তর ফুলছড়ি চেয়ারম্যান পাড়ার মরহুম আলহাজ আহম্মদ খাইরের বড় পুত্র এবং বর্তমানে কক্সবাজার শহরের বাহার ছড়ার অধিবাসি।
খুটাখালী আওয়ামীলীগের বড়পুত্র ও আওয়ামীলীগ পরিবারের অভিভাবক নুরুল আবছার হেলালীর রোগমুক্তি কামনায় তার পরিবার ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম বেলাল আজাদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা, উপজেলা ও ইউনিয়নবাসীসহ সকল শুভাকাংখিদের কাছে দোয়া কামনা করেছেন। ইতিমধ্যে ইউনিয়নের বিভিন্ন মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠানে তার দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়েছে।

কিশলয় স্কুলে মুক্তিযোদ্ধা নুরুল আবছার হেলালীর সুস্থতা কামনায় দোয়া

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন পরিচালনা কমিটির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল আবছার হেলালীর সুস্থতা কামনায় ২১ ফেব্রুয়ারী বিকেলে কিশলয় স্কুল মসজিদে খতমে কোরআন, দোয়া ও মোনাজাত করা হয়েছে। স্কুলের আবাসিক কর্মকর্তার সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত দোয়া মাহফিলে কর্মরত শিক্ষক, শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক ধর্মপ্রান মুসল্লি অংশ নেন। শুরুতে মুক্তিযোদ্ধা নুরুল আবছার হেলালীর আশু রোগ মুক্তি কামনায় খতমে কোরআন পাঠ করা হয়। পরে উপস্থিত শিক্ষার্থী ও মুসল্লিদের নিয়ে দোয়া ও মোনাজাত করেন কিশলয় স্কুল মসজিদের পেশ ইমাম মাওলানা নুরুল হক। উল্লেখ্য গত ১৫ ফেব্রুয়ারী মুক্তিযোদ্ধা নুরুল আবছার হেলালী আকশ্মিক হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে পরিবারের লোকজন তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এসময় তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় রবিবার সন্ধ্যায় চমেক হাসপাতালের হৃদরোগ বিভাগের আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তার অবস্থা শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছন বিশেষজ্ঞ চিকিৎসক।