মুক্তিযোদ্ধারা এদেশের সূর্য সন্তান

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৬ অক্টোবর , ২০১৪ সময় ০৯:১৭ অপরাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের মিরসরাইয়ের কৃতি সন্তান বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের দুই বার নির্বাচিত মহাসচিব এমদাদ হোসেন মতিনকে সংর্বধনা দিয়েছেন মিরসরাই উপজেলা কমান্ড। বৃহস্পতিবার (১৬ অক্টোবর) উপজেলা অডিটরিয়ামে এই সংর্বধনা দেয়া হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহম্মদের সভাপতিত্বে এবং সহকারী কমান্ডার এম.এম কামাল পাশার সঞ্চালনায় এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম ইউনিটের কমান্ডার সাহাব উদ্দিন, সহকারী ইউনিট কমান্ডার জামাল উল্যাহ, এ.কে রশীদ আহম্মদ সিদ্দিকী, এ.কে.এম আলা উদ্দিন প্রমুখ। অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ডিপুটি কমান্ডার আবুল হাসেম, সহকারী কমান্ডার ফজুলুল করিম, আবুল কালাম, নূর মোহাম্মদ চৌধুরী, আবু তাহের মাসুক, নজরুল ইসলাম, আবদুল মোতালেব ভূইয়া প্রমুখ।

মহাসচিব এমদাদ হোসেন মতিন বলেন, বর্তমান সরকারের সময়ে মুক্তিযোদ্ধারের অধিক সুবিধা দেয়া হচ্ছে। কারণ মুক্তিযোদ্ধারা এদেশের সূর্য সন্তান। মিরসরাইয়ে দেশের সবচেয়ে বেশি মুক্তিযোদ্ধা রয়েছে বলে তিনি জানান মুক্তিযোদ্ধাদের যে কোন সমস্যা সমাধানে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবেন বলে উল্লেখ করেন। বর্তমানে স্বাধীনতার স্বপক্ষের সরকার ক্ষমতায় এবং এই সরকার মুক্তিযোদ্ধাদের জন্য সম্ভব সব কিছু করে যাচ্ছেন বলে তিনি জানান।