মুক্তিযুদ্ধের বিজয় মেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশ:| বুধবার, ১৫ অক্টোবর , ২০১৪ সময় ০৮:০৫ অপরাহ্ণ

মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্যাপনের এক প্রস্তুতি সভা গতকাল বিকেলে জিইসি মোড়ে অনুষ্ঠিত হয়। মেলা কমিটির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আহমেদুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সিটি মেয়র আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী।
সভায় আগামী ১ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত চট্টগ্রাম আউটার স্টেডিয়াম ও স্টেডিয়াম প্রাঙ্গণে মহান বিজয় মেলা উদ্যাপনের কর্মসূচি নিয়ে ব্যাপক আলোচনা হয়।
সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুস, পান্টু লাল সাহা, আলহাজ্ব জাহাঙ্গীর চৌধুরী সিএনসি, বদিউল আলম, অমল মিত্র, খলিল উল্লাহ সরদার, সাধন চন্দ্র বিশ্বাস, খোরশেদ আলম বীর প্রতীক, জাহাঙ্গীর চৌধুরী, আবুল কাশেম প্রমুখ।
এ প্রস্তুতিসভায় নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের শৌর্য ও গৌরবগাথা তুলে ধরার জন্য বিজয় মেলাকে সার্থক ও সাফল্যম-িত করার ব্যাপারে আলোচনা হয়। এতে আরো উল্লেখ করা হয় যেহেতু ডিসেম্বর মাস বিজয়ের মাস, তাই এ মাসে চট্টগ্রামে অন্য কোন মেলা আয়োজন না করার জন্যে সকলের প্রতি অনুরোধ জানানো হয় এবং মুক্তিযুদ্ধের অর্জনকে ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা বন্ধ করার আহবান জানানো হয়।