ছাত্রদলকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে হবে

প্রকাশ:| শুক্রবার, ১১ নভেম্বর , ২০১৬ সময় ১০:০৪ অপরাহ্ণ

%e0%a6%b9%e0%a7%87%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b2%e0%a6%95%e0%a7%87-%e0%a6%ab%e0%a7%81%e0%a6%b2%e0%a7%87%e0%a6%b2-%e0%a6%b6%e0%a7%81%e0%a6%ad%e0%a7%87%e0%a6%9a%e0%a7%8d%e0%a6%9b%e0%a6%be

 

নবগঠিত উত্তর জেলা শাখার ছাত্রদলের কমিটির নেতাকর্মীরা বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম সুপ্রিম র্কোট শাখার যুগ্ম সম্পাদক ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

আজ শুক্রবার বিকেলে মীর হেলালের চট্টেশ্বরী রোডের বাসভবনের এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় ফুল দিয়ে মীর হেলালকে শুভেচ্ছা জানান নবগঠিত কমিটির সভাপতি জাহিদুল আফসার জুয়েল, সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, সহসভাপতি-কাজী সেলিম উদ্দীন, যুগ্ম-সম্পাদক ওমর ফারুক ডিউক, তকিবুল হাসান তকি, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে জনাব মীর হেলাল বলেন, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান একটি সমৃদ্ধশালী জাতি গঠনের লক্ষে দেশব্যাপী ছাত্রদের সংগঠিত করে একটি আদর্শবান ছাত্র সংগঠনের রূপান্তরিত করেছেন। তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে ছাত্রদলকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে হবে। দলের ত্যাগী ও পরিক্ষিত নেতৃবৃন্দের হাতে চট্টগ্রাম উত্তর জেলা মত একটি গুরুত্বপূর্ন শাখার দায়িত্ব দেওয়ায় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের উচ্ছ্বসিত প্রসংশা করে মীর হেলাল বলেন, আগামীদিনে আন্দোলন-সংগ্রাম ও সংগঠনকে সুসংগঠিত করতে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সমর্থ হবেন। তিনি সকল প্রকার ভয়-ভীতি, লোভ-লালসার উর্ধ্বে ছাত্রদলকে তার আদর্শিক পথে পরিচালিত করার জন্য আহ্বান জানান। সেই সাথে নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন।

এসময় অন্যদের মধ্যে ছাত্রদলের উত্তর জেলা’র সাবেক যুগ্ম আহবায়ক আকবর আলী, ছাত্রদল নেতা সালাউদ্দীন আলী, জাবেদ, মিজানুর রহমান টিপু, রোকন শিকদার, নুরুল কবির, কামরুদ্দীন নাহিদ, জুয়েল রেজভী, আলাউদ্দীন, রাবিদুল ইসলাম মিঠু, আলাউদ্দীন জনি, ফারুক, নয়ন, টিটু মহাজন, মঞ্জুরুল ইসলাম, অহিদুল ইসলাম টিটু, লিমন, উজ্জ্বল দত্ত, মঞ্জুরুল আলম, নাছির, সানি, আশরাফুল শাহরিয়ার মিশাল, তানভীর, কায়সার, তৌহিদুল ইসলাম উজ্জ্বল, মহিউদ্দীন, কাজী ফোরকান উদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ