মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রকাশ:| বৃহস্পতিবার, ২১ নভেম্বর , ২০১৩ সময় ০৫:২৭ অপরাহ্ণ

সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে সেনাকুঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় মহাসচিব পর্যায়ে বৈঠকে বসার জন্য মির্জা ফখরুলকে বলেন প্রধানমন্ত্রী। সেনাকুঞ্জের অনুষ্ঠানে বিএনপির পক্ষ থেকে দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমানসহ কয়েকজন সিনিয়র নেতা অনুষ্ঠানে যোগ দেন। এ সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার, প্রধান বিচারপতি, প্রাক্তন প্রেসিডেন্টগণ, মন্ত্রিপরিষদের সদস্য ও সমমর্যাদাসম্পন্ন ব্যক্তিগণ, সুপ্রিম কোর্টের বিচারপতিগণ, প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনারগণ, বাংলাদেশে নিযুক্ত বিদেশী রাষ্ট্রদূতগণ, মন্ত্রিপরিষদ বিভাগের সচিবসহ দেশের বিশিষ্ট ব্যক্তিরা যোগ দেন।মির্জা ফখরুল ইসলাম আলমগীর শেখ হাসিনা
এরআগে বিরোধী নেতা বেগম খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল মানবজমিন অনলাইনকে বলেন, সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যোগ দেয়ার কথা ছিল বিরোধী নেতা খালেদা জিয়ার। তবে বিরোধী নেতা আমাকে জানিয়েছেন, তার শরীরটা ভাল নয়। তিনি শারীরিকভাবে কিছুটা অসুস্থ। তাই অনুষ্ঠানে যোগ দেয়ার ব্যাপারে এখন পর্যন্ত তিনি আমাকে কিছু বলেননি। এদিকে বিএনপি দলীয় আরেকটি সূত্রে জানান গেছে, সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে বিরোধী নেতার যোগ দেয়ার সম্ভাবনা কম।
উল্লেখ্য, গত বছর সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী নেতা খালেদা জিয়া। তবে একই অনুষ্ঠানে দুই নেত্রী যোগ দিলে তাদের মধ্যে কোন কথা-বার্তা কিংবা কুশল বিনিময় হয়নি।


আরোও সংবাদ