মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

প্রকাশ:| শনিবার, ৮ ফেব্রুয়ারি , ২০১৪ সময় ০৮:৪২ অপরাহ্ণ

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে ঘাতক বাসের ধাক্কায় প্রান গেলো নাঈম উদ্দিন মারুফ (৭) নামে এক শিশু শিক্ষার্থীর। উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর রাস্তার মাথায় শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৮ টার সময় বাস ধাক্কায় মারুফ মারা যায়। নিহত নাঈম উদ্দিন মারুফ উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামের চাঁনকাজী ভূঁইয়া বাড়ির ওমান প্রবাসী বেলাল উদ্দিনের এক মাত্র পুত্র। সে মিরসরাই সদরের মারুফ মডেল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রথম শ্রেণীর ছাত্র।
জানা গেছে, শনিবার সকাল ৮ টার সময় স্কুলে আসার জন্য মহাসড়কের পূর্ব পাশে দাড়িয়ে থাকে। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মিরসরাই উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে এলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। প্রতিবেশি জয়নাল আবেদীন জানান, মৃত্যুর খবর শুনে মারুফের পিতা বেলাল উদ্দিন ও চাচা নজিম উদ্দিন কাল ওমান থেকে বাড়িতে আসলে তাকে (মারুফ) দাফন করা হবে বলে জানান জয়নাল আবেদীন।
নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ হোসাইন জানান, সড়ক দুর্ঘটনা বিষয়টি শুনেছি। তবে ঘাতক বাসটিসড়ক দুর্ঘটনা ১ আটক করা সম্ভব হয়নি।