মিরসরাইয়ে মালবাহী কাভার্ডভ্যানে আগুন

প্রকাশ:| বুধবার, ৩১ ডিসেম্বর , ২০১৪ সময় ০৮:৩২ অপরাহ্ণ

মিরসরাই সংবাদদাতা>>
মিরসরাইয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মালবাহী একটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দূবৃর্ত্তরা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুয়ারু এলাকায় এঘটনা ঘটে। এসময় ঘটনায় জড়িত সন্দেহে রকি নামে এলাকার এক ছাত্রদল নেতাকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগের কাভার্ডভ্যানে আগুননেতাকর্মীরা। সে স্থানীয় খইয়াছরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতির দায়িত্বে রয়েছে। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক মিরসরাই উপজেলা ছাত্রলীগ স্থানীয় বড়তাকিয়া বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা চৌদ্দগ্রাম ট্রান্সপোর্ট এন্ড ট্রেডিং নামের প্রতিষ্ঠানের মালবাহী একটি কাভার্ডভ্যান (নম্বর ঢাকা মেট্রো ট-১১-৮৯২২) মহাসড়কের দুয়ারু এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা তাতে আগুন দেয়। পরে পার্শ্ববর্তী এলাকার লোকজন এবং মিরসরাই থানা পুলিশ গিয়ে আগুন নেভানোর চেষ্টা করলেও কাভার্ডভ্যানের কিছু অংশ পুড়ে যায়। আগুন দেওয়ার ঘটনায় কাভার্ডভ্যানে থাকা মালামাল ক্ষতিগ্রস্থ হয়নি বলে জানা গেছে।
মিরসরাই থানার ওসি ইমতিয়াজ এমকে ভূঁইয়া বলেন, আগুন দেওয়ার সঙ্গে সঙ্গে স্থানীয়রা ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।