মিরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় নিহত ১, আহত তিন শিক্ষার্থী

প্রকাশ:| সোমবার, ২ জুন , ২০১৪ সময় ০৭:৫৮ অপরাহ্ণ

মিরসরাই সংবাদদাতা
মিরসরাই মচট্টগ্রামের মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং একই স্কুলের ৩ জন শিক্ষার্থী আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম নুরুল হোসেন। নিহত ব্যক্তি রাজশাহীর রাজাপাড়ার আমজাদ হোসেনের পুত্র।
আহতরা হলেন – জে.বি শিশু কাননের ৩য় শ্রেণীর শিক্ষার্থী তাসনিয়া জাহান অনহা, ইদনান হোসেন তানিম এবং ১ম শ্রেণীর ফারজানা আক্তার তৃনা।
সোমবার (২জুন) উপজেলার জোরারগঞ্জ ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড়ের মঈন উদ্দিন চৌধুরী ফিলিং স্টেশন এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

জে.বি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুভাস সরকার বলেন, সিএনজি যোগে স্কুল থেকে ফেরার পথে জোরারগঞ্জের পশ্চিম পরাগলপুর সড়কে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে তিনজন শিক্ষার্থী আহত হয়। তাদেরকে প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য তাসনিয়া ও ইদনানকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতরা সবাই ধুম ইউনিয়নের বাংলাবাজার এলাকার বাসিন্দা।

অপরদিকে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড়ের মঈন উদ্দিন চৌধুরী ফিলিং স্টেশনের সামনে চিনিবাহী ট্রাকের (ঢাকা-মেট্রো-ট-১১-০৬৮৩) হেলপার নুরুল হোসেন গাড়ি পার্ক করে রাস্তায় দাঁিড়য়ে ছিলেন। এসময় পেছন দিক থেকে আসা রড বোঝাই (ঢাকা-মেট্রো-ট-১১-৭১৫৭) ট্রাক নুরুল হোসেনকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে সে প্রাণ হারায়।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ মহসিন ভূঁইয়া জানান, ট্রাক দুইটি আটক রয়েছে। ট্রাকের চালকরা পলাতক।