মিরসরাইয়ে নির্বাচনী সহিংসতায় স্বতন্ত্র মেয়র প্রার্থী আহত

প্রকাশ:| বুধবার, ৯ ডিসেম্বর , ২০১৫ সময় ০৮:৪১ অপরাহ্ণ

মোজাহের হোসেন
মিরসরাই সংবাদদাতা :::
চট্টগ্রামের মিরসরাইয়ে নির্বাচনী সহিংসতায় আহত হয়েছেন এক স্বতন্ত্র মেয়র প্রার্থী। বুধবার সন্ধ্যায় মিরসরাই সদরের কলেজ রোড়ে এই ঘটনা ঘটে। ঘটনার সময় স্বতন্ত্র মেয়র প্রার্থী মোজাহের হোসেন চৌধুরী নির্বাচনী গনসংযোগ করছিলেন।

আহত মেয়র প্রার্থী মোজাহের হোসেন চৌধুরী জানান, মিরসরাই সদরে গনসংযোগ করা সময় হঠাৎ কতিপয় সন্ত্রাসী কিছু বুঝে উঠার আগেই এলোপাতাড়ি মারধর করে গুরুতর জখম করে। পরে লোকজন চারিদিক জড়ো হতে থাকলে সন্ত্রাসীরা গাঁ ঢাকা দেয়।

স্থানীয়রা আহত অবস্থায় চিকিৎসার জন্য মস্তাননগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান ওই মেয়র প্রার্থীকে। সন্ত্রাসীদের আঘাতে সোহেলের মাথায় সহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়।

এঘটনার পর মস্তাননগর হাসপাতালে সতন্ত্র প্রার্থী মোজাহের হোসেন সোহেল জানান, সন্ত্রাসীরা আমাকে অতর্কিতে এসে তুই আওয়ামীলীগ কে গালিগালাজ করিস এই বলেই বেধড়ক মারধর করে।

এ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ গিয়াস উদ্দিন জানান, আওয়ামীলীগের কোন লোকজন এই ঘটনার সাথে কোন দূরতম সর্ম্পকও নেই। আমি সন্ত্রাস পছন্দ করিনা।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ উদ্দিন জানান, এবিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। উপজেলা রিটার্নিং কর্মকর্তা জিয়া আহম্মদ সুমন জানান, কেউ এবিষয়ে অভিযোগ করলে বিবি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।