মিরসরাইয়ে ঘুমন্ত কাভার্ডভ্যান চালক খুন, পালিয়েছে হেলপার

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি , ২০১৮ সময় ০৭:২৮ অপরাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা::
মিরসরাইয়ে একটি কাভার্ডভ্যানের চালকের আসনের পেছনের কেবিন থেকে চালকের নিহত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত চালকের নাম মোঃ রেকাবুল (৪০)। তিনি আকিজ জুট মিলস্ লিমিটেডে কার্ভাডভ্যান চালকের দায়িত্বে ছিলেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে পুলিশ উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নে অবস্থিত রেদোয়ান ফিলিং ষ্টেশনের পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের ভেতর থেকে লাশটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গাড়ীর হেলপার (চালকের সহকারী) অজ্ঞাত চালককে ঘুমের মধ্যে হত্যা করে তার সাথে থাকা টাকা নিয়ে পালিয়ে গেছে। নিহত রেকাবুল যশোর জেলার অভয়নগর থানার কাদিরপাড়া গ্রামের আব্দুল গনির ছেলে। রেকাবুল আড়াই বছর ধরে আকিজ ট্রান্সপোর্টে গাড়ি চালকের দায়িত্বে রয়েছেন।
আকিজ ট্রান্সপোর্টর সহকারী কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, গত বুধবার (২৪ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রামের পতেঙ্গা যমুনা অয়েল হাউস থেকে রেকাবুল গাড়ি নিয়ে (ঢাকা মেট্রো-উ-১৪-২১-৯৫) চট্টগ্রাম থেকে লুব্রিকেট মবিল তেল নিয়ে যশোরের ধর্মতলার উদ্দেশ্যে রওয়ানা হয়। এসময় রেকাবুলকে তার গাড়ী ও অপর একটি গাড়ীর ভাড়া বাবদ ৫৭ হাজার টাকা দেওয়া হয়। মহাসড়কের রেদোয়ান ফিলিং ষ্টেশনে রাতে তার টাকা রেখে কোম্পানীর অপর গাড়ির চালক আসাদকে বাকি টাকা দেওয়ার কথা ছিলো। রেকাবুল রাত ৯টার সময় আসাদকে জানায় সে রেদোয়ান ফিলিং ষ্টেশনে আছে। পরবর্তীতে আসাদ সকাল সাড়ে ৮টার সময় রেকাবুলের মোবাইলে কল দিলে সে রিসিভ না করায় তার গাড়ির নিকট যায়। এসময় গাড়ি ভেতর থেকে লক করা এবং চালকের সীটের পেছনে রেকাবুলের লাশ পড়ে থাকতে দেখে আসাদ আমাকে ফোন দেয়।
তিনি আরো বলেন, সাধারণত চালকরা তাদের পছন্দমত হেলপার নিয়ে থাকেন। হেলপারের পরিচয় আমরা জানিনা। ধারনা করা হচ্ছে টাকার জন্যই তাকে খুন করা হয়েছে।
নিহত রেকবুলের বাড়ি পায়রা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য আজিজুল হক জানান, মিরসরাই থানার পুলিশ ফোন করে রেকাবুল খুন হওয়ার বিষয়টি অবগত করেছেন। তার মা-বাবা স্ত্রী ও এক সন্তান রয়েছে।
নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবুল হাশেম জানান, ফিলিং ষ্টেশনের ম্যানেজার আমাদের খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে কোম্পানীর লোকজনের উপস্থিতে গাড়ির ভেতর থেকে লাশ উদ্ধার করেছি। তবে গাড়ির হেলপার পালিয়েছে। কোম্পানীর লোকজন চালক ছাড়া হেলপারের পরিচয় বলতে পারছেনা। লাশের মাথার ডানপাশে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠানো হয়েছে।


আরোও সংবাদ