মিথ্যা বলেছেন জয়া!

প্রকাশ:| মঙ্গলবার, ২ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৬:০২ অপরাহ্ণ

জয়াছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। টিভি নাটকে দক্ষ অভিনয় করে জয় করেছেন দর্শকদের ভালোবাসা। সেই সূত্রে অভিনয়ে তিনি বেশ নিপুণ তাতে কোনও সন্দেহ নেই। কিন্তু বাদ সাধলো এবার তাঁর মিথ্যা অভিনয়।
কারণ হচ্ছে জয়া মিডিয়াতে বলে বেড়িয়েছেন কলকাতার এস কে মুভিজের ব্যানারে নাকি সিনেমায় অভিনয়ের জন্য তাঁকে প্রস্থাব দেয়া হয়েছে। আর সেই সিনেমার শুটিং হবে লন্ডনে। এমন খবর তাঁর কাছের মানুষজনরাও বলে বেড়িয়েছেন। এমন কি এটা বিশ্বাস যোগ্য করার জন্য যা না তা করে চলেছেন।
জানা গেছে, কলকাতা থেকে জয়াকে এমন কোন আমন্ত্রণ জানানো হয়নি। তবে কি মিথ্যা বলেছেন জয়া! মিডিয়া পাড়ায় মানুষের মুখে মুখে গুঞ্জন উঠেছে, চল্লিশ ঊর্ধ্ব জয়া দেশের চলচ্চিত্রে পরিচালকদের নজর কাড়ার জন্যই এমন খবর রটিয়েছেন।
তাঁর কারণ হল, সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ছবির পরে এবার নির্মাণ করছেন ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-টু।’ এই নতুন ছবি ছাড়া জয়ার হাতে কোনও সিনেমা নেই। আর তাইতো বড় পর্দায় নিয়মিত হবার জন্য এমন ফাঁকা বুলি ছুঁড়েই চলেছেন।
‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ছবিটি ব্যবসায়িকভাবে সফল হলেও জয়ার অভিনয় হয়েছে সমালোচিত। নাচ ও এক্সপ্রেসন নিয়েও ছিল বিতর্ক। সব বিতর্কের জবাব দিতে বর্তমানে জয়া নাচ শিখছেন বলে জানা গেছে। কারণ বড় পর্দায় নিয়মিত হতে হলে সাফি উদ্দিন সাফির পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-টু’ সিনেমায় ভালো অভিনয় দিয়েই ফিরে আসতে হবে তাঁকে। আর তা যদি তিনি না করতে পারেন কোন আওয়াজেই কাজ হবেনা এমন মন্তব্য করছেন অনেকেই।