মা-মেয়ের মৃত্যু: আসামী মামা-ভাগ্নের রিমান্ড মঞ্জুর

প্রকাশ:| মঙ্গলবার, ২৬ এপ্রিল , ২০১৬ সময় ০৮:৫০ অপরাহ্ণ

রিমান্ড

বোয়ালখালী প্রতিনিধি:
বোয়ালখালীতে মা-মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া হত্যা মামলায় গৃহকর্তা অসীম শীলের ৫দিন ও মামা সুকুমার শীলের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন চট্টগ্রামের একটি আদালত। আজ মঙ্গলবার দীর্ঘ শুনানি শেষে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুর হাসান এ আদেশ দেন বলে জানিয়েছে মামলা তদন্ত কর্মকর্তা এসআই মোস্তাক আহমেদ। তিনি আরো জানান, আগামীকাল বুধবার দুজনকেই জিজ্ঞাসাবাদে জন্য থানায় নিয়ে আসা হবে।

এর আগে ২২ এপ্রিল শুক্রবার অসীম শীল ও তার মামা সুকুমার শীলকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে দশদিনের রিমাণ্ডের আবেদন জানায় বোয়ালখালী থানা পুলিশ। ওই দিন চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শহীদুল্লাহ কায়সার রোববার রিমাণ্ড শুনানির সময় নির্ধারণ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত বৃহস্পতিবার বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে চন্দনাইশের বরমা বৈলতলী এলাকায় বোনের বাড়ি থেকে অসীম শীলকে গ্রেপ্তার করে পুলিশ।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের দক্ষিণ কঞ্জুরী গ্রামের ভূপাল শীলের বাড়ির গৃহবধু শেলী শীলের লাশ ফাঁসিতে ঝুলানো অবস্থায় (৩৫) ও তাঁর কন্যা সন্তান অন্তরা শীলের (৫) লাশ বিছানায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

এ ঘটনায় শেলীর মা মিনতি শীল বাদি হয়ে হত্যার অভিযোগে ৭জনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ অসীমের মা সবিতা শীল ও মামা সুকুমার শীলকে গ্রেপ্তার করে।

অসীম পটিয়া আদালতে এক আইনজীবীর সহকারী হিসেবে কাজ করেন। ঘটনার পরপরই গৃহকর্তা অসীম পলাতক থাকায় ঘটনাটি রহস্যাবৃত হয়ে পড়ে।


আরোও সংবাদ