মা দিবস উপলক্ষে শাড়ি

প্রকাশ:| বৃহস্পতিবার, ৮ মে , ২০১৪ সময় ১১:৪৮ অপরাহ্ণ

মা দিবস উপলক্ষে শাড়িবিশ্ব মা দিবস উপলক্ষে শ্রদ্ধা এনেছে শাড়ি, সালোয়ার-কামিজ, আনস্টিচ সালোয়ার-কামিজ, ব্যাগ, বস্নাউজপিস, গহনা ইত্যাদি। এছাড়া মা শিরোনামে সুন্দর সুন্দর মগ এনেছে শ্রদ্ধা। এছাড়া মাকে উপহার দেয়ার জন্য শ্রদ্ধাতে রয়েছে গিফট ভাউচার। ঠিকানা : অরচার্ড পয়েন্ট (তৃতীয় তলা), রোড-৭, ধানমন্ডি, ঢাকা। এছাড়া রঙের সব বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে শ্রদ্ধার সামগ্রী।

কে ক্র্যাফট

গ্রামীণফোনের স্টার গ্রাহকরা কে ক্র্যাফটের পণ্য কিনতে পারবেন ১০ শতাংশ ছাড়ে। এ সুযোগ থাকবে ১৫ মে পর্যন্ত। কে ক্র্যাফটের দেশি দশের বিক্রয় কেন্দ্র ছাড়াও অন্যসব বিক্রয় কেন্দ্রে এ ছাড় পাওয়া যাবে।

অন্যমেলা

ফ্যাশন হাউস অন্যমেলায় চলছে মূল্যছাড়। মূল্যছাড়ে ক্রেতারা অন্যমেলার পণ্য কিনতে পারবেন ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ে। অন্যমেলায় আছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, শার্ট ও শিশুদের পোশাক। ধানমন্ডির শুক্রাবাদ, বসুন্ধরা সিটি, বেইলী রোড, বনানী, উত্তরায় অন্যমেলার বিক্রয় কেন্দ্রের শাখা আছে।

বিদেশে ভ্রমণ প্যাকেজ

মালয়েশিয়া, ভারত, সিঙ্গাপুর, নেপাল, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, শ্রীলঙ্কা, ভিয়েতনাম, ভুটানসহ বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমণ প্যাকেজের আয়োজন করেছে বিম ট্যুরিজম। যোগাযোগ : ০১৯১৭৭৪১৭২৯

বেস্নজ

গরমে আরামদায়ক পোশাক এনেছে ফ্যাশন হাউস বেস্নজ। এসব পোশাকের মধ্যে আছে শার্ট, টি-শার্ট ও পাঞ্জাবি। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে বেস্নজের পোশাক। ঠিকানা : আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

ওয়েস্টিনে আইসক্রিম কার্নিভ্যাল

আইসক্রিমের মধ্যে এমন কিছু আছে, যা ছেলে-বুড়ো সবার মুখেই হাসি ফুটিয়ে তুলতে পারে। এ গ্রীষ্মে ওয়েস্টিন ঢাকা ৬ মে থেকে এক দারুণ আইসক্রিম উৎসবের আয়োজন করছে।

এ উৎসবে থাকবে একটু বেশি জটিল, একটু বেশি ক্রিমের আর অনেক অনেক ধরনের আইসক্রিম। কোনো ফ্লেভারই বাদ যাবে না_ চকোলেট, ভ্যানিলা, স্ট্রবেরি, র‌্যাম্পবেরি, ম্যাংগো, চকোলেট চিপস, ভ্যানিলা প্রুন, পিসতামিও, লেমন সর্বেট এসব তো থাকবেই; সঙ্গে থাকবে আরও অন্য কিছু। গ্রীষ্ম উদযাপন করুন আমাদের বিভিন্ন ফ্লেভারের আইসক্রিম দিয়ে। আইসক্রিম পাওয়ার সময় বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা। দাম ১২০০++ টাকা মাত্র প্রতি জনে। এ টাকার মধ্যেই যত খুশি মন ভরে আইসক্রিম খান। হ্যাঁ, যত খুশি, যত ‘স্কুপ’ আপনার ইচ্ছে।

র‌্যাম্প শো ফ্যাশন উই

আরটিভির উদ্যোগে ফ্যাশন ডিজাইনার এমদাদ হক ও শাহরুখ আমিনের বছরের সেরা আউটফিট এবং বিউটি এঙ্পার্ট কানিজ আলমাস খান ও কাজী কামরুল ইসলামের সাজে একটি বিশেষ ফ্যাশন শো হয়ে গেল ২ মে সন্ধ্যায়। ‘আরটিভি উই-ফ্যাশন রানওয়ে ২০১৪’ শীর্ষক এ ফ্যাশন শো অনুষ্ঠিত হয় আরটিভির বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে। ফ্যাশন শোতে ২৪ জন মেয়ে মডেল ও ছয় জন ছেলে মডেল অংশ নেন। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয় আরটিভিতে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহীদ শরীফ


আরোও সংবাদ