মাহি আউট, ইন নুসরাত-জলি

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৭ আগস্ট , ২০১৫ সময় ১০:১৬ অপরাহ্ণ

নুসরাত ফারিয়া
‘পুলিশগিরি’ এবং ‘নিয়তি’ সিনেমায় মাহিয়া মাহিই অভিনয় করবেন প্রধান চরিত্রে – জাজ মাল্টিমিডিয়া আগে এমন বললেও এখন তারা বলছে, দুটি সিনেমাতে মাহির বদলে অভিনয় করবেন দুই নতুন নায়িকা নুসরাত ফারিয়া ও জোলি।

প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ এই তথ্য নিশ্চিত করে জানালেন, দুটি সিনেমাই টালিগঞ্জের এসকে মুভিজের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে। ‘পুলিশগিরি’ সিনেমায় নায়কও পাল্টে গেছেন। শিপন মিত্রের স্থলাভিষিক্ত হয়েছেন আরেফিন শুভ। ‘নিয়তি’ সিনেমায় জোলির বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও ঠিক করা হয়নি।

এক সাক্ষাৎকারে মাহিয়া মাহি বলেছিলেন, তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান স্করপিয়ন্সের ব্যানারে তিনি ‘নিয়তি’ সিনেমাটি নির্মাণ করবেন। একই সঙ্গে তিনি বলেছিলেন, এতে তিনি প্রধান নায়িকা হিসেবে অভিনয় করবেন।

জাজের সিনেমাগুলোয় মাহির জায়গা নেয়ার ব্যাপারে নুসরাত ফারিয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমি এখন আমার কাজ নিয়ে ভাবছি। মাহির ব্যাপারে জাজ ভালো বলতে পারবে, তারা তাদের সিদ্ধান্ত নিয়েছে। তবে আমি মনে করি, মাহি আরও কাজ করবে চলচ্চিত্রে। মাহির অবস্থানে যাওয়া আমার জন্য খুব সহজ না। আমি চেষ্টা করবো, আমার সেরাটুকু দিয়ে অভিনয় করতে।”

২০১২ সাল থেকে মাহিয়া মাহিই ছিলেন জাজ মাল্টিমিডিয়ার চলচ্চিত্রগুলোর একমাত্র নায়িকা। ২০১৫র শুরুর দিকে নানা ইস্যুতে জাজের সঙ্গে টানাপড়েন শুরু হলে হঠাৎ মাহি ঘোষণা দেন তিনি আর চলচ্চিত্রে অভিনয় করবেন না। তারপর ফিরলেও এক ভিডিও বিতর্কের জের ধরে তাকে বাদ দেয়ার কথা বলে জাজ। যদিও ‘অগ্নি-২’ সিনেমার মুক্তিকে ঘিরে আবার জাজের সঙ্গে সম্পর্ক ফিরেছে মাহির।