মাস্টার নজির ও সুলতানুল কবীর’র মৃত্যুতে চেমন আরার শোক

প্রকাশ:| মঙ্গলবার, ১ জুলাই , ২০১৪ সময় ১১:৩৬ অপরাহ্ণ

বাঁশখালীর কৃতি শিক্ষানুরাগী বিশিষ্ট দানবীর মাস্টার নজির আহমদ এবং সাবেক সংসদ সদস্য, বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সুলতানুল কবীর চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক সংসদ সদস্য, আওয়ামী লীগ নেত্রী বেগম চেমন আরা তৈয়ব।
গতকাল ১ জুলাই সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে তিনি দু’জনকেই বাঁশখালী তথা চট্টগ্রামের সূর্য সন্তান উল্লেখ করে বলেন, মাস্টার নজির আহমদ শিক্ষার পাশাপাশি সমাজসেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন, অপরদিকে অ্যাডভোকেট সুলতানুল কবীর চৌধুরী বীর মুক্তিযোদ্ধা এবং জননেতা হিসেবে দেশ ও জনগণের কল্যাণে নিজেকে আজীবন নিয়োজিত রেখেছিলেন। দু’জনের মৃত্যুতেই জাতির অপূরণীয় ক্ষতি হলো।
তিনি উভয়ের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং তাঁদের আত্মার মাগফেরাত কামনা করেন।
এদিকে, বিশিষ্ট শিক্ষাবিদ ও দানশীল ব্যক্তিত্ব মাস্টার নজির আহমদ এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সুলতানুল কবির চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি)-এর পরিচালক বিশিষ্ট ট্রপিক্যাল মেডিসিন বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ আবু তৈয়ব।
গতকাল ১ জুলাই সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে তিনি মাস্টার নজির আহমদ এবং অ্যাডভোকেট সুলতানুল কবির চৌধুরী বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।


আরোও সংবাদ