সিলেটে মাদকাসক্ত যুবকের হাতে পরিবারের চার সদস্য খুন

প্রকাশ:| বৃহস্পতিবার, ২১ নভেম্বর , ২০১৩ সময় ০৭:৫৭ অপরাহ্ণ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় মাদকাসক্ত যুবকের হাতে পরিবারের চার সদস্য খুন হয়েছেন। কুড়াল দিয়ে কুপিয়ে তাদেরকে kon হত্যা খুনখুন করে আবদুস সালাম (৩৫) নামের ওই যুবক। সে উপজেলার লক্ষ্মনাবন্দ ইউনিয়নের দক্ষিণভাগ পুরানপাড়া গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে। আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় জনতা ঘাতক আবদুস সালামকে আটক করে পুলিশে দিয়েছে।

নিহতরা হলেন- ঘাতক আবদুস সালামের মা শামসুন্নাহার (৬০), বোন নাজমিন বেগম (৩০), ছেলে তানভির আহমদ (৩) ও দূর সম্পর্কের নানী হনুফা বেগম (৮০)। আবদুস সালাম মাদকাসক্ত ছিল বলে এলাকার লোকজন জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে আবদুস সালাম মাদকের টাকা নিয়ে পরিবারের সদস্যদের সাথে ঝগড়া করে। একপর্যায়ে সে কুড়াল দিয়ে কুপিয়ে মা ও বোনকে খুন করে। এর কিছুক্ষণ পর সে কুপিয়ে তার ছেলে ও নানীকে খুন করে। খবর পেয়ে স্থানীয় লোকজন সালামকে আটক করে পুলিশে সোর্পদ করেন।

স্থানীয় লোকজন জানান, আবদুস সালাম মাদকাসক্ত হয়ে কয়েকবার জেলও খেটেছে। একবার সে তার বাবার উপরও ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়েছিল।

গোলাপগঞ্জ থানার ওসি ফজলুল হক শিবলি জানান, ঘাতক আবদুস সালামকে পুলিশ আটক করেছে। সে মাদকাসক্ত ছিল বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।