মাশরাফিকে প্রধানমন্ত্রীর সান্ত্বনা

প্রকাশ:| শুক্রবার, ২০ মার্চ , ২০১৫ সময় ০৯:৪৯ অপরাহ্ণ

ভারতের কাছে কোয়ার্টার ফাইনালে পরাজয়ে মুষড়ে পড়া ক্রিকেটারদের শুক্রবার মেলবোর্নে সংবর্ধনা দেয় প্রবাসী বাংলাদেশীরা। আর এই সময় বাংলাদেশ ক্রিকেট দলকে সান্ত্বনা জানিয়ে ফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও বিসিবি সভাপতির সঙ্গে কথা হয় প্রধানমন্ত্রীর।

শুক্রবার অনুষ্ঠান চলাকালে বাংলাদেশ সময় বিকেল ৪টার দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে টেলিফোন করেন প্রধানমন্ত্রী। বিসিবি সভাপতির সঙ্গে কথা বলার পর তিনি অধিনায়ক মাশরাফির সঙ্গে কথা বলেন। আর এই বিষয়টি নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, ‘প্রধানমন্ত্রী পুরো দলকে অভিনন্দন জানিয়েছেন। মাশরাফিকে সান্ত্বনা দিয়ে বলেন- বিশ্ববাসী দেখেছে তোমাদের কিভাবে হারানো হয়েছে; তোমরা মন খারাপ করবে না। আমরা একদিন বিশ্বকাপ জিতবোই।’

উল্লেখ্য, বৃহস্পতিবার বাংলাদেশ-ভারত কোয়ার্টার-ফাইনাল ম্যাচে আম্পায়ারদের একাধিক সিদ্ধান্ত নিয়ে বিতর্ক ওঠেছে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মাঠের আম্পায়ার হিসেবে ছিলেন- পাকিস্তানের আলিম দার ও ইংল্যান্ডের ইয়ান গোল্ড।  আর তৃতীয় আম্পায়ার হিসেবে ছিলেন স্টিভ ডেভিস।