মামলা প্রত্যাহারের দাবিতে সমাবেশ করেছে খুলশী থানা বিএনপি

প্রকাশ:| বুধবার, ৪ জুন , ২০১৪ সময় ০৯:০১ অপরাহ্ণ

মামলা প্রত্যাহারের দাবিতে সমাবেশ করেছে খুলশী থানা বিএনপিখুলশী থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহ আলমসহ যুবদল-ছাত্রদল নেতাকর্মীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে সমাবেশ করেছে খুলশী থানা বিএনপি।

বুধবার বিকেলে নগরীর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে মিছিল বের করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়।

সমাবেশে যুবদল ও ছাত্রদল নেতা-কর্মীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তারা।

প্রকৃত দোষীদের বিরুদ্ধে মামলা না করে প্রশাসন বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বলে অভিযোগ করেন নগর বিএনপির সহ সভাপতি আবু সুফিয়ান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এসব মামলা প্রত্যাহার না করলে রাজপথে সমুচিত জবাব দেয়া হবে।

শাহ আলমসহ নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানী বন্ধের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান তিনি।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, গত ২২ মে লালখান বাজার কুসুমবাগ আবাসিক এলাকায় চাঁদাবাজি এবং দলীয় কোন্দলকে কেন্দ্র করে ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষে জড়ায়।

সশস্ত্র এই সংঘর্ষে দু’পক্ষের বেশ কয়েকজন কর্মী আহত হয়। কিন্তু এই ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে প্রশাসন সরকারি মদদে খুলশী থানা বিএনপির যুগ্ন আহ্বায়ক শাহ আলমসহ ১১ জন যুবদল-ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে।

খুলশী থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান স্বপনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আবুল হাশেম বক্কর, বিএনপি নেতা মনির আহমেদ, এম আর গনি, মোহাম্মদ ঈসমাইল, আইন কলেজের সাবেক ভিপি এইচ এম রাশেদ খান, বিএনপি নেতা শামিম আহমেদ নান্টু, আলাউদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।